শিরোনামঃ

» বাংলাদেশ উন্নয়নশীল দেশে উন্নীত হওয়ায় বাগআঁচড়ায় আনন্দ মিছিল

প্রকাশিত: ০২. মার্চ. ২০২১ | মঙ্গলবার

বেত্রাবতী ডেস্ক।।“স্বল্পোন্নত দেশ পরিচয়ের দিন শেষ,বাংলাদেশ এখন উন্নয়নশীল দেশ” এই শ্লোগানকে সামনে রেখে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ সল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রনায়ক দেশরত্ন শেখ হাসিনাকে অভিবাদন জানিয়ে বাগআঁচড়ায় আনন্দ মিছিল অনুষ্টিত হয়েছে।

মঙ্গলবার(২রা মার্চ) বিকালের শার্শা উপজেলা ছাত্রলীগের আয়োজনে এ আনন্দ মিছিল ও পথসভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে অংশ গ্রহণ করেন বাগআঁচড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হাসান তুতুল।

এ সময় মিছিলটি বাগআঁচড়া বাজারে বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকা প্রদক্ষীন করে বঙ্গবন্ধু ম্যোরালে এসে এক পথা সভা অনুষ্টিত হয়।

উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদারের সভাপতিত্বে এসময় অন্যন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আকিব জাবেদ শুভ,উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হাসনাইন খুরশিদ মিলন, সাংগঠনিক সম্পাদক আল-আমীন রুবেল, আসাদুজ্জামান সোহাগ, উপজেলা ছাত্রলীগ নেতা শিপলু,বাগআঁচড়া কলেজ ছাত্রলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদ,কায়বা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাছুদ রানা চঞ্চল, বাগআঁচড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব পল্টু, সাধারণ সম্পাদক মেহেদী হাসান অপু,যুগ্ন-সাধারণ সম্পাদক আসলাম সরদার বাপ্পি ও কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাদিউজ্জামান।

এছাড়াও যুবলীগ নেতা কবির, রিগান, মোস্তাক, রিপন ও আব্দুল আলিম মিছিলে অংশ গ্রহণ করেন

 

এই সংবাদটি পড়া হয়েছে ১০০ বার

[hupso]
সর্বশেষ খবর
সুহৃদ, আমি পুলক কুমার মণ্ডল, উপজেলা নির্বাহী অফিসার, শার্শা, যশোর…