শিরোনামঃ

» বাংলাদেশ জাতীয় হিন্দু ছাত্র মহাজোটের শার্শা উপজেলা শাখা কমিটি গঠন

প্রকাশিত: ৩০. জানুয়ারি. ২০২১ | শনিবার

বেনাপোল প্রতিনিধি।। গরীব মেধাবী ছাত্রদের পাশে থেকে শিক্ষার মানোন্নয়নে কাজ করার লক্ষে বাংলাদেশ জাতীয় হিন্দু ছাত্র মহাজোটের কমিটি সারাদেশে জেলা/উপজেলায় গঠন শুরু হয়েছে।

এ লক্ষে হিন্দু ছাত্র মহাজোটের শার্শা উপজেলা শাখা কমিটি শনিবার সকাল ১১ টায় বেনাপোল পোর্ট থানাধীন পাঁচুয়া বাওড় মহাশ্বসান কালী মন্দিরে সমাবেশ অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের যশোর জেলা শাখা’র সভাপতি অমল অধিকারী এবং সাধারন সম্পাদক নিরঞ্জন দাস রনজিৎ এর স্বাক্ষরিত পত্রে শার্শা উপজেলা কমিটি’র নামের তালিকা ঘোষনা করা হয়।

শার্শা উপজেলা শাখা কমিটি’র দায়িত্বপ্রাপ্তরা হলেন- সভাপতি প্রান্ত কুমার বিশ্বাস,সহ-সভাপতি তাপস বিশ্বাস,সাধারন সম্পাদক দেবদাস ঠাকুর দ্বীপ,যুগ্ম সাধারন সম্পাদক হৃদয় কুমার মল্লিক,সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার ধ্রুব,কোষাধ্যাক্ষ কাজল কুমার সিংহ,দপ্তর সম্পাদক প্রসেনজিৎ বিশ্বাস, প্রচার সম্পাদক সনজিৎ কুমার রাজ,সদস্য ইন্দ্রজিৎ রায়,সুকুমার সরকার,নিময় কুমার দাস।

বাংলাদেশ জাতীয় হিন্দু ছাত্র মহাজোটের যশোর জেলা শাখা’র সাধারন সম্পাদক রনজিৎ বলেন, আগামী ৩ বছরের জন্য পূর্ণাঙ্গ কমিটি প্রদান করা হইল।

নবগঠিত শার্শা উপজেলা শাখা কমিটি’র সভাপতি/সাধারন সম্পাদক বলেন, গরীব মেধাবী শিক্ষার্থীদের আর্থিক সহায়তা প্রদান পুর্বক দেশের শিক্ষার মানোন্নয়নে মেধাবীদের গুরুত্ব নিয়ে আলোচনা করা হয়।

ধারাবাহিক ভাবে এ কাজে সহায়তার জন্য ছাত্রদের আগ্রহের বৃদ্ধির লক্ষে হিন্দু ছাত্র মহজোটের আজকের এই বৈঠক। আমরা সকল সময় অসহায় মানুষের পাশে থাকবো।

এই সংবাদটি পড়া হয়েছে ৮৭ বার

[hupso]
সর্বশেষ খবর
বেনাপোল প্রতিনিধি।।'লাগলে নিয়ে যান, থাকলে দিয়ে যান’ এই প্রতিপাদ্যকে সামনে…