শিরোনামঃ

» বাগেরহাট ডিসি’র বদলির আদেশ পুনঃবিবেচনার দাবীতে মোংলায় মানববন্ধন

প্রকাশিত: ২২. মে. ২০২১ | শনিবার

সবুজ হাওলাদার মোংলা।।বাগেরহাটের জনবান্ধব ও চৌকস জেলা প্রশাসক আ ন ম ফয়জুল হকের বদলি আদেশ পুনঃ বিবেচনার দাবীতে ২২ মে শনিবার সকালে মোংলার চৌধুরীর মোড়ে মোংলা নাগরিক সমাজ ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

শনিবার সকাল ১১টায় অনুষ্ঠিত মানববন্ধন চলাকালে সমাবেশে সভাপতিত্ব করেন মোংলা নাগরিক সমাজ ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের আহ্বায়ক সাংবাদিক মোঃ নূর আলম শেখ।

সমাবেশে বক্তব্য রাখেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের অন্যতম নেতা জেম্স শরৎ কর্মকার, প্রভাষক মাহবুবুর রহমান, মোংলা প্রেসক্লাবের সভাপতি মনিরুল হায়দার ইকবাল, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আমির হোসেন আমু, প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ জসিম উদ্দিন, প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক রিয়াজুল আলীম, সময় টেলিভিশনের মোংলা প্রতিনিধি মাহমুদ হাসান, সুশাসনের জন্য নাগরিক সুজন’র নেত্রী কমলা সরকার, বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) এর মোঃ নাজমুল হক, গীতিকার মোল্লা আল মামুন, চিলা কৃষিজমি রক্ষা সংগ্রাম কমিটির নেতা হুমায়ুন কবির, আলম গাজী, পশুর রিভার ওয়াটার কিপার ভলান্টিয়ার জেলে সমিতির সাধারণ সম্পাদক আব্দুর রশিদ হাওলাদার, শিল্পী আব্দুল জব্বার, শিল্পী  রিপন হোসেন, শিল্পী জীবনানন্দ অধিকারী, শ্রীবাস বাউল, প্রদীপ অধিকারী,জাহিদ হোসেন, লাবনী আক্তার কেয়া, উম্মে সালমা জুঁই প্রমূখ।

মানববন্ধন চলাকালে সমাবেশে বক্তারা বলেন করোনা মহামারির ক্রান্তিকালে প্রধানমন্ত্রীর প্রতিনিধি হিসেবে মানুষের পাশে থেকে দুর্দশা লাঘবে কাজ করে যাচ্ছেন ডিসি আ ন ম ফয়জুল হক। গত ৪ মাসে তিনি বহুবিধ জনহিতকর কর্মকান্ডের মাধ্যমে সাধারণ মানুষের কাছে আস্থা অর্জন করেছেন। মাত্র সাড়ে ৪ মাসের মধ্যে তার বদলির আদেশের কারনে বাগেরহাটবাসী জনবান্ধব ও চৌকস একজন ব্যতিক্রমী মানুষের সেবা থেকে বঞ্চিত হবার আশংকা করছে। তার বদলিজনিত কারনে এই মুহুর্তে করোনা মোকাবেলা ও উপকূলের দুর্যোগ ব্যবস্থাপনার কাজে সমন্বয়হীনতা দেখা দিতে পারে।

সমাবেশে বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ’র মাধ্যমে জেলা প্রশাসক আ ন ম ফয়জুল হক’র বদলির আদেশ প্রত্যাহার করে বাগেরহাটে তাকে বহাল রাখার দাবী জানান।###

এই সংবাদটি পড়া হয়েছে ৭২ বার

[hupso]