শিরোনামঃ

» ভাতিজা বিদেশে বৃদ্ধ চাচা শ্বশুরের ধর্ষণে ৫ মাসের অন্তঃস্বত্তা গৃহবধূ

প্রকাশিত: ২৩. নভেম্বর. ২০১৯ | শনিবার

ফেনীর সোনাগাজী উপজে’লার ছাড়াইতকান্দি গ্রামে এক প্রবাসীর স্ত্রী’ (২৫) কে ধ’র্ষণের অ’ভিযোগ উঠেছে ষাটোর্ধ্ব চাচা শ্বশুর সফি উল্লাহর বি’রুদ্ধে।
সে ওই গ্রামের হাজী বাড়ির বাসিন্দা। এ ঘটনায় প্রবাসীর স্ত্রী’ বাদি হয়ে শুক্রবার সকালে চাচা শ্বশুরের বি’রুদ্ধে সোনাগাজী মডেল থানায় একটি ধ’র্ষণ মা’মলা দায়ের করেছেন।

এর আগে এ ঘটনায় সামাজিক সালিশী বৈঠক ও ইউপি চেয়ারম্যানের পল্লী আ’দালতে বৈঠক অনুষ্ঠিত হয়। এসময় ভুক্তভোগী গৃহবধূ অন্তঃসত্ত্বা নিশ্চিত হওয়ার পর তারা তাকে আইনের আশ্রয় নেওয়ার পরাম’র্শ দেন।

ছাড়াইতকান্দি সমাজ উন্নয়ন কমিটির সভাপতি হুমায়ুন চৌধুরি ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান বলেন, গত মঙ্গলবার (১৯ নভেম্বর) এ ব্যাপারে একটি সালিশী বৈঠক হয়। উক্ত বৈঠকে সকলের উপস্থিতিতে প্রবাসীর স্ত্রী’ (ভিকটিম) জানিয়েছে, তার স্বামী দু’বছর যাবত বিদেশে চাকুরিরত আছেন।
এ সুযোগে নানান প্রলো’ভন দেখিয়ে চাচা শ্বশুর সফি উল্লাহ তার সাথে অ’বৈধ স’ম্পর্ক গড়ে তুলে। ইতিমধ্যে সে ৫ মাসের অন্তসত্বা।
সমাজ কমিটির সম্পাদক আরও বলেন, অ’ভিযুক্ত সফি উল্লাহর পরিবারের চাপের কারনে ঘর থেকে বের হতে পারছেনা বলে অ’ভিযোগ করেছেন ভিকটিম। পরে তাকে আইনের আশ্রয় নেওয়ার পরাম’র্শ দেওয়া হয়।

তবে অ’ভিযোগ অস্বীকার করে সফি উল্লাহ বলেন, ভিকটিমের পরিবারের সাথে ভুমি বিরোধ থাকায় মিথ্যা অ’ভিযোগ তুলছে। আমি চেয়ারম্যানের বরাবরে অ’ভিযোগ দিয়েছি।

জানতে চাইলে সোনাগাজী মডেল থানার ওসি মঈন উদ্দিন আহমেদ জানান, শুক্রবার সকালে ভিকটিম থানায় হাজির হয়ে মা’মলা দায়ের করেন। ত’দন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
এদিকে মা’মলা হওয়ার খবর পেয়ে সফি উল্লাহ বাড়ি থেকে পালিয়ে গেছেন বলে এলাকাবাসী জানিয়েছেন।

এই সংবাদটি পড়া হয়েছে ১৬৬ বার

[hupso]
সর্বশেষ খবর
আসছে শীতকাল। বাজারে শীতবস্ত্র কেনা শুরু হয়ে গেছে। মানুষের যেমন…