শিরোনামঃ

» বিয়ের ৫দিনের মাথায় নব বধু রেখে স্বামী না ফেরার দেশে

প্রকাশিত: ১১. আগস্ট. ২০২০ | মঙ্গলবার

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের তাড়াশে বৃহস্পতিবারে বিয়ে করে সোমবারে মৃত্যু হয়েছে এক দম্পতির। এমন ঘটনা ঘটেছে উপজেলার দেশীগ্রাম ইউনিয়নের ধুলিশ্বর গ্রামে ।

নিহত ফারুক তালুকদার ধুলিশ্বর গ্রামের তোজ্জামেল হকের ছেলে। সে ফরিদপুর জেলা সদরের টিএমএসএস নামের একটি বে-সরকারী সংস্থার শাখা ব্যবস্থাপক হিসেবে কর্মরত ছিলেন। মাত্র ৫দিন বিয়ের বয়স।

পারিবারিক সুত্রে জানা যায়, গত বৃহস্পতিবার মহা ধুম ধামে সলঙ্গা থানার দবিরগঞ্জে ফারুক তালুকদার বিয়ে করেন। পরে নববধুকে রোববার সকালে শশুরবাড়ি থেকে মোটর সাইকেল করে কর্মস্থল রাজবাড়ীতে যাওয়ার পথে বনপাড়ায় একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। এ সময় তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় সোমবার বিকাল ৫টার দিকে সে মারা যায়।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিয়ের স্মরণীয় মুহূর্তের ছবি গুলো এখনও সতেজ। । প্রতিটি ছবিতে হাতে হাত রেখে হাস্যোজ্জ্বল স্বামী-স্ত্রী। হয়তো কথা ছিল জীবনভর একসঙ্গে চলার। স্ত্রীর হাতের মেহেদির রঙ হয়তো এখনও মুছে যায়নি। কিন্তু ৫দিন না পেরোতেই কথা রাখেননি ফারুক আহমেদ (৩০)। স্ত্রীকে একা রেখে চলে গেছেন না ফেরার দেশে।এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে পরেছে।

এ ব্যাপারে দেশীগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস কুদ্দুস সরকার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাটি মর্মান্তিক । বিয়ের ৫দিনের মাথায় নব বধু রেখে স্বামী না ফেরার দেশে চলে গেল এটা মেনে নেওয়া খুবই কষ্টকর। আল্লাহ পাকের নিকট পার্থনা করি যেন তাকে জান্নাত নসিব করেন।

এই সংবাদটি পড়া হয়েছে ২৭ বার

[hupso]
সর্বশেষ খবর
আসাদুজ্জামান নয়ন ।।শার্শার রাড়িপুকুর  গ্রাম থেকে ৫০ বোতল ফেন্সিডিল সহ এক…