শিরোনামঃ

» বেনাপোলের বড়আঁচড়া থেকে চুরির গরুর মাাংস বেনাপোল সিরাজ কসাই এর দোকান থেকে উদ্ধার

প্রকাশিত: ১৪. মে. ২০২১ | শুক্রবার

বেনাপোল প্রতিনিধি।। বেনাপোল বড়আঁচড়া গ্রাম থেকে গরু চুরি করে বেনাপোল বাজারে মাংস বিক্রি করার সময় সিরাজ নামে এক কসাইকে হাতেনাতে আটক করেছে গরুর মালিক সাহাজুল সদ্দার।

বৃহস্পতিবার ভোরে বেনাপোল বাজার রহমান চেম্বার এর সামনে থেকে তাকে মাংস সহ আটক করেন।

কসাই সিরাজ বলেন সে বৃহস্পতিবার গভীর রাতে বেনাপোল দুর্গাপুর গ্রামের মিরাজ কসাইয়ের ছেলে মিজান কসাইয়ের কাছ থেকে ২৫ হাজার টাকায় এ গরু কিনেছেন। ৫ মন ওজনের গরু আপনি ২৫ হাজার টাকায় কি ভাবে কিনলেন জানতে চাইলে তার জবাব সাংবাদিকদের দিতে পারেনি সিরাজ।তাতে বুঝা যায় সিরাজ কসাই এ চুরির সাথে জড়িত।

এদিকে মিজান কসাই বলেন গরুটি বড় আচড়া গ্রামের সুভাষ মন্ডলের ছেলে শিমুল মন্ডল ও একই গ্রামের অমেদ আলীর ছেলে রফিকুল ইসলাম এর নিকট থেকে এই গরুটি কেনা হয়েছে রাতে । আবার রাতেই সিরাজ কসাই এর নিকট বিক্রি করা হয়েছে।গরুটি চোরাই বলে তিনি স্বীকার করেছেন।

গরুর মালিক সাহাজুল সদ্দার জানান,রাত ৩ টার দিকে গরু গোয়াল ঘরে না পেয়ে খোজাখুজি করতে থাকি।পরে বেনাপোল রহমান চেম্বার এর সামনে সিরাজ কসাই এর দোকানে গিয়ে গরুর মাথা ও চামড়া দেখে চিহ্ন করি এটা আমার গরু।পরে সিরাজের কাছ থেকে সব তথ্য পাওয়া যায়।

এ দিকে এলাকার অনেকে জানিয়েছেন বেনাপোল এলাকায় গড়ে উঠেছে একটি গরু চোর চক্র। এই চক্র এলাকার বিভিন্ন স্থান থেকে গরু চুরি করে কসাইয়ের কাছে মাংস বিক্রি করে থাকেন।

ঘটনাস্থলে বেনাপোল পোর্ট থানার এসআই রোকনুজজামান গিয়েছিলেন।

 

এই সংবাদটি পড়া হয়েছে ৭৯ বার

[hupso]