শিরোনামঃ

» বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতি’র ত্রি-বার্ষিক নির্বাচনে সভাপতি-সনি,আজিম-সম্পাদক

প্রকাশিত: ০৭. মার্চ. ২০২১ | রবিবার

বেত্রাবতী ডেস্ক।। বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সী মালিক সমিতি’র ত্রি-বার্ষিক নির্বাচন রুদ্ধশ্বাস অপেক্ষার পালা শেষে ফলাফল ঘোষণা করা হয়েছে।

আনুষ্ঠানিকভাবে ঘোষিত ফলাফলে সভাপতি হিসেবে জয়লাভ করেছেন আতিকুজ্জামান সনি-সাধারণ সম্পাদক পদে আবারও জয়লাভ করেছেন আজিম উদ্দীন গাজী।

শনিবার (৬ মার্চ) সকাল ৯টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত বিরতীহীন ভাবে বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির নিজস্ব ভবনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

সভাপতি পদে আতিকুজ্জামন সনি ভোট পেয়েছেন ২৭২ টি ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রবিউল ইসলাম রবি পেয়েছেন ২০৮ ভোট।সাধারণ সম্পাদক পদে আজিম উদ্দীন গাজী পেয়েছেন ২৫৬ ভোট।

অন্যদিকে একই পদে নির্বাচন করা নুরুজ্জামান রিপন পেয়েছেন ২২৩ ভোট। সহ-সভাপতি পদে নির্বাচিত ইদ্রিস আলী ২৫৮ ও সহ-সভাপতি-২  মশিয়ার রহমান ২৪৪ ভোটে, এছাড়া যুগ্ম সাধারন সম্পাদক পদে খাইরুল ইসলাম ২৬১ ভোট, অর্থ সম্পাদক পদে মুছা করিম ২৪০ ভোট এবং সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত সাজেদুর রহমান সুমন ৩০০ ভোট ও পরিবহন ও বন্দর বিষয়ক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন

আছাদুজ্জান আছাদ ৩২২ ভোটে দপ্তর সম্পাদক পদে জহিরুল ইসলাম রিপন ২৬৫ ভোট কার্যনির্বাহী সদস্য পদে আহাসান হাবীব ২৫০ ও রাজু আহম্মেদ ২৬৪ ভোট পেয়ে জয় লাভ করেছেন।

শনিবার রাত ৮ টায় বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সী মালিক সমিতি’র নির্বাচনের রিটানিং অফিসার মোঃ রমজান আলী ও প্রিজাইডিং অফিসার ইন্তাজুর রহমানের স্বাক্ষরিত ফলাফল সিট মাইকে ঘোষনা প্রদান করেন বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান ।

বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সী মালিক সমিতি’র প্রধান নির্বাচন কমিশনার দিলীপ চক্রবর্তী সাংবাদিকদের জানান, নির্বাচন সুষ্ট এবং নিরপেক্ষ হয়েছে।

নির্বাচিত প্রার্থীরা আগামী ২০২১-২৩ এই ০৩ বছর বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সী মালিক সমিতি’র নেতৃত্ব দেবেন।মোট ৫২৭ জন ভোটারের মধ্যে ভোট প্রদান করেন ৪৮০ জন ভোটার।

এই সংবাদটি পড়া হয়েছে ৮৪ বার

[hupso]
সর্বশেষ খবর
বেত্রাবতী ডেস্ক।।আজ ঐতিহাসিক ৭ মার্চ। বাঙালি জাতির স্বাধীনতা সংগ্রাম ও…