শিরোনামঃ

» বেনাপোল বন্দরে শ্রমিকদের বিশ্রামাগারের টয়লেট থেকে ককটেল উদ্ধার

প্রকাশিত: ০৬. অক্টোবর. ২০২০ | মঙ্গলবার

বেত্রাবতী ডেস্ক।।বেনাপোল স্থলবন্দর এলাকায় শ্রমিকদের একটি বিশ্রামাগারের টয়লেট থেকে ২০ টি তাজা ককটেল উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সদস্যরা।

তবে এ ঘটনায় জড়িত কাউকে আটক করতে পারেনি বিজিবি।

এনিয়ে এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

বেনাপোল স্থলবন্দরের ৫ নাম্বার গেটের সামনে এ বাড়ি থেকে এ ককটেল উদ্ধার করে বিজিবি।

৪৯ ব্যাটালিয়ন বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল সেলিম রেজা জানান, মঙ্গলবার (০৬ অক্টোবর) সকালে বিজিবির কাছে গোপন খবর আসে নাশকতা মুলক কর্মকান্ডের উদ্দেশ্যে বেনাপোল বন্দরের সামনে একটি বাড়িতে ককটেল মজুদ করা হয়েছে।

এমন খবরে বিজিবি সদস্যরা বন্দরের ৫নং গেটের সামনে রশিদ নামে এক ব্যক্তির বাড়িতে অভিযান চালায়। এসময় বাড়ির টয়লেট থেকে ২০টি তাজা বোমা উদ্ধার করা হয়। বাড়িটি বন্দর শ্রমিকরা তাদের বিশ্রামের জন্য ভাড়া নিয়েছিল। তবে ঘটনার সাথে জড়িত কাউকে আটক করা সম্ভব হয়নি।

উদ্ধারকৃত ককটেল বেনাপোল পোর্ট থানায় জমা দেওয়া হয়েছে।

বেনাপোল বন্দর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ওহিদুল ইসলাম জানান, বাড়িটিতে শ্রমিকরা রাতে কেউ থাকতো না। দিনের বেলা বিশ্রাম করতো। বন্দরে প্রভাব বিস্তার নিয়ে শত্রুতা করে এ কাজ অন্যরা করেছে।

এদিকে স্থানীয়রা জানান, শ্রমিকদের অভ্যন্তরীণ দ্বন্ধের কারনে সাধারণ শ্রমিকরা যেমন জীবন নাশের ঝুকিতে রয়েছে, তেমনি ঝুঁকিতে বন্দর। গত মাসেও বন্দরের মধ্যে ককটেল বিষ্ফোরণ ঘটে।

এছাড়া কিছুদিন আগে বন্দরের মধ্যে একটি টয়লেট থেকে তাজা ১০টি ককটেল উদ্ধার হয়। বারবার এসব ঘটনা ঘটলেও রহস্যজনক কারনে অপরাধীরা রয়েছে ধরা ছোঁয়ার বাইরে।

 

 

এই সংবাদটি পড়া হয়েছে ৬৩ বার

[hupso]
সর্বশেষ খবর
শাহারিয়ার হুসাইন।। যশোরের শার্শায় ধর্ষণের অভিযোগে আবির হাসান (২৬) নামে…