শিরোনামঃ

» ভারত থেকে খুলনায় এসে কোয়ারেন্টিনে থাকা এক তরুণীকে ধর্ষণের অভিযোগে এএসআই গ্রেপ্তার 

প্রকাশিত: ১৭. মে. ২০২১ | সোমবার

বিশেষ প্রতিনিধি।।ভারত থেকে খুলনায় এসে কোয়ারেন্টিনে থাকা এক তরুণীকে ধর্ষণের অভিযোগ ওঠেছে। এ ঘটনায় মামলায় সহকারী উপপরিদর্শক (এএসআই) মোখলেছুর রহমানকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেন কেএমপির উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) আনোয়ার হোসেন বলেন, খুলনা সদর থানায় হওয়া ধর্ষণ মামলায় মোখলেছুরকে গ্রেপ্তার করা হয়েছে। এর আগে সোমবার মোখলেছুর রহমানের নামে মামলা করেন ওই তরুণী।

থানা সূত্রে জানা যায়, ওই তরুণী গত ৪ মে ভারত থেকে এসে খুলনা পিটিআই সেন্টারে ১৪ দিনের কোয়ারেন্টাইনে ছিলেন। কোয়ারেন্টাইন চলাকালীন এএসআই মোখলেছুর রহমানের সঙ্গে তার প্রেমের সম্পর্ক হয়। একপর্যায়ে গত ১৪ মে মোখলেছুর রহমান তাকে ধর্ষণ করেন।

খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) ডেপুটি কমিশনার (দক্ষিণ) মো. আনোয়ার হোসেন বলেন, ওই তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ওই তরুণীকে খুলনা মেডিক্যালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। তরুণীকে ধর্ষণের অভিযোগে মামলার পর এএসআই মোখলেছকে  গ্রেপ্তারের পর তাকে পাঠানো হয়েছে আদালতে।

তিনি আরো বলেন, মোখলেছুরকে বরখাস্ত করে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া শুরু হয়েছে।

মোখলেছুর রহমান কেএমপির কোর্ট সহকারী উপপরিদর্শক (এএসআই) হিসেবে কর্মরত। তিনি খুলনার পিটিআই কোয়ারেন্টাইন সেন্টারে গত ১ মে থেকে দায়িত্ব পালন করছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ১০২ বার

[hupso]