শিরোনামঃ

» ভোটের রাজনীতি করি না, মানুষের সেবা করতে চাই–মোংলায় উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার-

প্রকাশিত: ২৮. নভেম্বর. ২০২০ | শনিবার

মোংলা প্রতিনিধি।।পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রনালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার বলেছেন, কখনও ভোটের রাজনীতি করিনা।

মানুষের সেবায় নিয়োজিত থাকতে চাই। তাই মানুষ অসুস্থ্য হলে যাতে কষ্ট করতে না হয় সে জন্য হাসপাতাল ও গ্রামাঞ্চলের কমিউনিটি কিনিক গুলোকে নতুন করে ডেলে সাজানোর চেষ্টা করা হচ্ছে।

শনিবার সকাল ১১টায় মোংলায় সকলের সু-স্বাস্থ্য ও কল্যান নিশ্চিত করনে কমিউনিটি কিনিক সমুহে প্রয়োজনীয় চিকিৎসা সামগ্রী বিতরন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্র ও যতগুলো ইউনিয়নের কমিউনিটি কিনিক রয়েছে সেখানে এলাকার অসহায় ও গরীব মানুষের স্বাস্থ্য সুরক্ষায় যা কিছু করনীয় সব কিছুই সেখানকার চিকিৎসকরা সঠিক ভাবে পালন করতে হবে।

এসময় উপজেলার ৬টি ইউনিয়নের ১০ কমিউনিটি কিনিককে দি-হাঙ্গার প্রজেক্ট’র মাধ্যমে মানুষের স্বাস্থ্য সুরক্ষায় চিকিৎসা সামগ্রী বিতরণ করা হয়।

এর আগে তিনি লবনাক্ত এলাকার মানুষের মিস্টি পানি সংরক্ষনের জন্য প্রায় তিন শতাধিক পানির ট্যাঙ্ক বিতরন করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার’র সভাপতিত্বে উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, ভাইস চেয়ারম্যান ইকবাল হোসেন, সহকারী কমিশনার (ভুমি) নয়ন কুমার রাজবংশী, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী সোহান আহাম্মেদ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পঃ পঃ কর্মকর্তা ডাঃ জীবিতোষ বিশ্বাস, পৌর আওয়ামীলীগের সভাপতি শেখ আঃ রহমান,. সাধারন সম্পাদক শেখ কামরুজ্জামান জসিম, উপজেলা যুবলীগের সভাপতি মোঃ ইস্রাফিল হাওলাদার, যুগ্ন সাঃ সম্পাদক  সবুজ হাওলাদার ও ৬ ইউনিয়নের চেয়ারম্যানগস সহ আরো অনেকে উসময় উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৫২ বার

[hupso]
সর্বশেষ খবর
কলারোয়া প্রতিনিধি।। কলারোয়া উপজেলার হিজলদী গ্রামে ২০০২ সালের ২৬ আগস্ট…