শিরোনামঃ

» মণিরামপুরে দশ টাকা বেশী নেওয়ায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা দশ হাজার টাকা

প্রকাশিত: ০৭. অক্টোবর. ২০২০ | বুধবার

 

মণিরামপুরে দশ টাকা বেশী নেওয়ায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা দশ হাজার টাকা

বেত্রাবতী ডেস্ক।।মণিরামপুরে সিরাপের লেভেলে নির্ধারিত মূল্যের চেয়ে দশ টাকা বেশি নেওয়ায় এক ওষুধের দোকানিকে দশ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মনিরামপুর উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) খোরশেদ আলম চৌধুরী বুধবার (৭ অক্টোবর) বেলা ১১টার দিকে উপজেলার টেংরামারী বাজারের ব্যবসায়ী জাহাঙ্গীর আলমকে এই জরিমানা করেন।

ওই বাজারের চা-দোকানি জয়নাল আবেদীনের অভিযোগের ভিত্তিতে আদালত এই অভিযান চালান।

জয়নাল আবেদীন বলেন, মঙ্গলবার (৬ অক্টোবর) রাতে জাহাঙ্গীরের ফার্মেসি থেকে ‘হেপাটোলিন’ নামে একটি সিরাপ কেনেন তিনি। যার দাম জাহাঙ্গীর রেখেছেন ৭৫ টাকা। বাড়ি ফিরে জয়নাল দেখতে পান সিরাপের গায়ে মূল্য ৬৫ টাকা লেখা।

বুধবার সকালে তিনি দোকানে গিয়ে বিষয়টি জানতে চাইলে জাহাঙ্গীর উত্তেজিত হন। তখন জয়নাল বিষয়টি এসিল্যান্ডকে ফোনে জানান। পরে আদালত অভিযান চালিয়ে ঘটনার সত্যতা পেলে জাহাঙ্গীরকে দশ হাজার টাকা জরিমানা করেন।

এর আগে সকাল সাড়ে দশটার দিকে উপজেলার বাকোশপোল বাজারে মিষ্টির দোকানে যৌন উত্তেজক সিরাপ (জিনসেং) রাখার অপরাধে মালিক সেলিম হোসেনকে দশ হাজার টাকা জরিমানা করেন আদালত।

এছাড়া দুপুরে ভ্রাম্যমাণ আদালত উপজেলার ভান্ডারির মোড়, রোহিতা বাজার ও খেদাপাড়া বাজারে খাবার হোটেল, মিষ্টির দোকান ও করাত কলে অভিযান চালিয়ে আরো ২১ হাজার টাকা জরিমানা করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) খোরশেদ আলম চৌধুরী অভিযানের বিষয়টি নিশ্চিত করে বলেন, সকল অনিয়ম ও ভেজালের বিরুদ্ধে উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে।

 

এই সংবাদটি পড়া হয়েছে ৬৮ বার

[hupso]
সর্বশেষ খবর
মিজানুর রহমান মিনু কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি।।সিরাজগঞ্জ-১ সংসদীয় আসনে আগামী ১২…