শিরোনামঃ

» মনিরামপুরের রোহিতা ইউনিয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন

প্রকাশিত: ২৮. সেপ্টেম্বর. ২০২০ | সোমবার

উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর)অফিস॥ বর্ণাঢ্য আয়োজন আর উৎসব মুখোর পরিবেশে মাদার অব হিউম্যানেটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন যশোরের মণিরামপুর উপজেলার রোহিতা ইউনিয়ন যুবলীগের উদ্যোগে নানা আয়োজনে পালন করা হয়েছে।

সোমবার সন্ধ্যায় রোহিতা ইউনিয়ন পরিষদ মাঠে আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কাটার মধ্যে দিয়ে এই জন্মদিন পালন করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে আগামী রোহিতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী, ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি ও গাংগুলিয়া আদর্শ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সভাপতি তরুন সমাজ সেবক প্রভাষক আলাউদ্দিন হোসেন লিটন উপস্থিত ছিলেন।

এসময় ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র নেতা, পলাশী আদর্শ কলেজের সভাপতি শেখ আবুল হোসেন, ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি শেখ মোহর আলী, রোহিতা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবু, ৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শাহিন আলম, ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাদশা বিশ্বাস, ওয়ার্ড আওয়ামী লীগের সহ সভাপতি আতিয়ার রহমান, ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরিজুল ইসলাম, ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি ওমর ফারুক, হাফিজুর রহমান, নাছির উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মঙ্গুল হোসেন, যুবলীগের সদস্য মোস্তাফিজুর রহমান রুবেল, কামাল সহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে যুবলীগের সভাপতি প্রভাষক আলাউদ্দিন হোসেন লিটন বলেন, যত ষড়যন্ত্র হোক না কেন জাতির জনকের কন্যা তার পিতার আদর্শ বাস্তবায়ন ও বাংলার মানুষের উন্নয়ন অব্যাহত রাখবে। অনেকবার শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করা হয়েছে। মহান আল্লাহ তাকে দেশ ও মানুষের সেবায় বাঁচিয়ে রেখেছেন। আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে শেখ হাসিনার নেতৃত্বে দেশ আর কখনো পিছিয়ে যাবেনা। আমরা উন্নত আধুনিক আর মানবিক রাষ্ট্র হিসেবে বিশ্বের বুকে মাথা উঁচু করে থাকবো ইনশাল্লাহ।

এই সংবাদটি পড়া হয়েছে ৭৬ বার

[hupso]
সর্বশেষ খবর
বেত্রাবতী ডেস্ক।।নিজের ৭৪তম জন্মদিনে দেশবাসীর কাছে দোয়া চেয়ে প্রধানমন্ত্রী শেখ…