শিরোনামঃ

» মনিরামপুরে প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন পালিত

প্রকাশিত: ২৮. সেপ্টেম্বর. ২০২০ | সোমবার

মনিরামপুর(যশোর)অফিস॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে সোমবার(২৮ সেপ্টেম্বর) যশোরের মনিরামপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকালে মনিরামপুর সরকারি বালিকা বিদ্যালয়ের গেটের সামনে স্বেচ্ছাসেবকলীগের অস্থয়ী কার্যালয়ে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা অওয়ামীলীগের সহ-সভাপতি আমজাদ হোসেন লাভলু।

প্রধান বক্তা জেলা যুব মহিলালীগের সহ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমা খানম, বিশেষ অতিথি আওয়ামীলীগ নেতা ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মিকাইল হোসেন। এসময় আলোচনা সভায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগ আহবায়ক অরবিন্দু হাজরা সভাপতিত্ব করেন।

অনুষ্ঠান পরিচালনা করেন কাজী তাজাম্মুল হোসেন টিটো।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আমজাদ হোসেন লাভলু বলেন, যত ষড়যন্ত্র হোক না কেন জাতির জনকের কন্যা তার পিতার আদর্শ বাস্তবায়ন ও বাংলার মানুষের উন্নয়ন অব্যাহত রাখবে।

অনেকবার শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করা হয়েছে। মহান আল্লাহ তাকে দেশ ও মানুষের সেবায় বাঁচিয়ে রেখেছেন। আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে শেখ হাসিনার নেতৃত্বে দেশ আর কখনো পিছিয়ে যাবেনা। আমরা উন্নত আধুনিক আর মানবিক রাষ্ট্র হিসেবে বিশ্বের বুকে মাথা উঁচু করে থাকবো ইনশাল্লাহ।

এসময় উপজেলা আওয়ামীলীগ নেতা গৌর কুমার ঘোষ, সরদার নজরুল ইসলাম, আসাদুজ্জামান আসাদ, সন্দীপ ঘোষ, প্রদীপ দাস, সেচ্ছাসেবক নেতা শরিফুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ যুগ্ন আহবায়ক বাপ্পী কুন্ডু, সরকারি কলেজ ছাত্রলীগ আহবায়ক হাবিবুর রহমান দ্বীপ, আবু সালেহ, পরশ, রাজা উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে দোয়া পরিচালনা করেন হাসান সরোয়ার।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৫ বার

[hupso]
সর্বশেষ খবর
মাসুদ রানা, মোংলা। মোংলা উপজেলার সোনাইলতলা ইউনিয়ন পরিষদে ইউনিয়ন আওয়ামীলীগ…