শিরোনামঃ

» মহান বিজয় দিবসে বাগআঁচড়া জোহরা ক্লিনিকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হবে

প্রকাশিত: ১৩. ডিসেম্বর. ২০১৯ | শুক্রবার

নিজেস্ব প্রতিবেদক: মহান বিজয় দিবস উপলক্ষে শার্শার বাগআঁচড়া সাতমাইল জোহরা মেডিকেল সেন্টারে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হবে। ৩০ লক্ষ শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করতে এলাকার দুস্থ অসহায় মানুষের বিনা মূল্যে চিকিৎসা সেবার আয়োজন করছে বাগআঁচড়ার সুনাম ধন্য চিকিৎসা সেবা প্রতিষ্ঠান জোহরা মেডিকেল সেন্টার।

১৬ ডিসেম্বর সোমবার মহান বিজয় দিবসের দিন সকালে শার্শার বাগআঁচড়া সাতমাইলে অবস্থিত জোহরা মেডিকেল সেন্টারে এ ফ্রি চিকিৎসা সেবা প্রদান কর্মসূচি প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উদ্বোধন করবেন বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান আলহাজ্ব ইলিয়াছ কবির বকুল। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক সুকদেব রায়।

বিজয় দিবসের দিন সারাদিন ব্যাপি জোহরা মেডিকেল সেন্টারের সত্তাধিকারী ডাক্তার হাবিবুর রহমান হাবিব ও তার সহধর্মিণী ডাক্তার নাজমুর নাহার রানী বিনা মূল্যে চিকিৎসা সেবা প্রদান করবেন। এছাড়া যাবতীয় পরিক্ষা – নিরিক্ষা নামমাত্র মূল্যে করা হবে ক্লিনিকে।

এব্যপারে জোহরা মেডিকেল সেন্টারের সত্তাধিকারী ডাক্তার হাবিবুর রহমান হাবিব বলেন, দীর্ঘ নয় মাস রক্তক্ষয়ী যুদ্ধ করে ১৬ ডিসেম্বর বাংঙ্গালী জাতি পেয়েছে লাল সবুজের পতাকা। জাতি পরাধীনতার শৃঙ্খল ভেঙ্গে এ দিন বিজয় ছিনিয়ে এনেছিলো। বাঙ্গালি জাতির বীরত্বের এক অবিস্মমরণীয় দিন ১৬ ডিসেম্বর। বীরের জাতি হিসাবে আত্মপ্রকাশের দিনও এটি। পৃথীবীর মানচিত্রে বাংলাদেশ নামে একটি স্বাধীন ভুকন্ডের নাম জানান দেয়ার দিন ১৬ ডিসেম্বর। ৩০ লক্ষ শহীদের রক্তের বিনিময়ে অর্জিত এই দেশ। সেই সকল শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে এলাকার দূস্থ আসহায় মানুষের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হবে সারাদিন ব্যাপি।

এই সংবাদটি পড়া হয়েছে ২৬৭ বার

[hupso]
সর্বশেষ খবর
মুক্তিযুদ্ধকালীন মানবতাবিরোধী অপরাধের দায়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত জামায়াতের সহকারী সেক্রেটারি জেনারেল কাদের…