শিরোনামঃ

» মোহাম্মদ না‌সিমের ৭৩তম জন্ম‌দি‌নে ৯৫ ফাউ‌ন্ডেশন, কা‌জিপুর এর প‌ক্ষে দোয়া অনুষ্ঠিত

প্রকাশিত: ০২. এপ্রিল. ২০২১ | শুক্রবার

মিজানুর রহমান মিনু কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি।। বাংলাদেশে আওয়ামী লীগের অন্যতম প্রেসিডিয়াম সদস্য ১৪দলের মুখ পাত্র একাধিক মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করা সাবেক সফল স্বাস্থ্য মন্ত্রী সদ্য প্রয়াত মোহাম্মদ নাসিমের ৭৩তম জন্মাদিন উপলক্ষে ৯৫ফাউন্ডেশনের দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১৯৪৮সালে এই দিনে বাংলার রাখাল রাজা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর জাতীয় নেতা শহীদ এম মনসুর আলীর ঘর আলোকিত করে পৃথিবীতে আসেন জননেতা আলহাজ্ব মোহাম্মদ নাসিম।

শুক্রবার (২ এ‌প্রিল) জন‌নেতা মোহাম্মদ না‌সিম এর ৭৩তম জন্ম বা‌র্ষিকী‌তে ৯৫ ফাউ‌ন্ডেশন, কা‌জিপুর এর পক্ষ থে‌কে ঢাকার বনানী‌তে তার কবরে ফু‌লেল শ্রদ্ধা জ্ঞাপ‌নের প‌রে এক দোয়ার আ‌য়োজন ক‌রেন।

এ সময় উপস্থিত ছিলেন ৯৫ ফাউ‌ন্ডেশ‌নের সভাপ‌তি প্রকৌশলী আবু রায়হান, সাধারন সম্পাদক প্রকৌশলী আব্দুল্লাহ আল নোমান, সিনিয়র সহ-সভাপতি মোশাররফ হোসেন, শা‌হিন আকতার, বাহুকা হাই স্কুল প্রাক্তন শিক্ষার্থী প‌রিষ‌দের  ফ‌রিদুল ইসলাম, আব্দুল বা‌তেন সহ অনন‌্য সদস‌্যরা উপ‌স্থিত ছিলেন।

মোনাজা‌তে নেতার মাগ‌ফিরাত কামনা করা হয় এবং দে‌শ ও জনগ‌ণের কল‌্যানে মোহাম্মদ না‌সি‌মের স্বপ্ন যেন তার পুত্র প্রকৌশলী তানভীর শা‌কিল জয় এর হা‌তে বাস্তবায়ন হয় সেই কামনা করা হয়।

মোনাজাত শে‌ষে প্রকৌশলী  আব্দুল্লাহ আল নোমান জানান সন্ধ‌্যায় মিরপু‌রে প্রয়াত নেতা মোহাম্মদ না‌সি‌মের জন্ম‌দিন উপল‌ক্ষ্যে স্মৃ‌তিচারন অনুষ্ঠা‌নের আ‌য়োজন করা হ‌য়ে‌ছে।

এই সংবাদটি পড়া হয়েছে ৭৩ বার

[hupso]
সর্বশেষ খবর
মিজানুর রহমান মিনু কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি।।বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম প্রেসিডিয়াম…