শিরোনামঃ

» মোংলায় আ’লীগের কর্মী সমাবেশে সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক

প্রকাশিত: ১২. ডিসেম্বর. ২০২০ | শনিবার

মাসুদ রানা,মোংলা।।মোংলায় আ’লীগের ৪, ৫, ও ৯ নম্বর ওয়ার্ডের কর্মী সমাবেশ অনু্ষ্ঠিত হয়েছে।

কর্মী সমাবেশ অনু্ষ্ঠানে প্রধান অথিতি ছিলেন খুলনা সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক।

মোংলা পোর্ট পৌরসভার নির্বাচনকে সামনে রেখে মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক বলেছেন, দল থেকে প্রার্থী নির্বাচিত করে দেয়ার পরও মেয়র ও কাউন্সিলর পদে আওয়ামী লীগের প্রার্থীকেই নির্বাচিত করতে হবে। তাই এবার ভিন্ন আঙ্গিকে ব্যক্তিগত, রাজনৈতিক ও সামাজিকভাবে গ্রহণযোগ্য এবং অধিক জনপ্রিয় নেতা-কর্মীকে বাছাই করেই প্রার্থীতা দেয়া হবে। যাতে পৌর মেয়রসহ ৯টি ওয়ার্ড ও সংরক্ষিত ৩টি ওয়ার্ডে দেয়া দলীয় সকল প্রার্থীকে বিজয়ী করা যায়।

শনিবার বিকালে পৌরশহরের বিআইডব্লিউটিসির মাঠে পৌর নির্বাচনকে ঘিরে ৫, ৬ ও ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ সব কথা বলেন।

পৌর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত এ কর্মী সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, রামপালের সাবেক উপজেলা চেয়্যারম্যান ও জেলা আ’ লীগের সদস্য আব্দুর রউফ, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক  ইব্রাহিম হোসেন, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক, ভাইস চেয়্যারম্যান মোঃ ইকবাল হোসেন, পৌর আ’লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম চাদপাই ইউপি চেয়্যারম্যান মোল্লা তরিকুল ইসলাম, পৌর যুবলীগের সভাপতি এস এম কবির হোসেন, সাধারন সম্পাদক শেখ আল মামুন, আ’লীগ নেতা সাখায়ত হোসেন মিলন সহ মোংলা পৌরসভার সকল ওয়ার্ডের দলীয় সভাপতি, সাধারন সম্পাদক ও মহিলা লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ সহ নেতৃবৃন্দ কর্মী সমার্থকরা এ সময় উপস্তিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ২৩ বার

[hupso]
সর্বশেষ খবর
এসএম স্বপন,বেনাপোল।। “তুচ্ছ নয়, রক্তদান বাঁচাতে পারে একটি প্রাণ” এই…