শিরোনামঃ

» মোংলায় ইএইচডি প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে খুলনা সিটি মেয়র তালুকদার আঃ খালেক

প্রকাশিত: ১১. মার্চ. ২০২১ | বৃহস্পতিবার

সবুজ হাওলাদার, মোংলা।।মোংলায় ইএইচডি প্রকল্পের উদ্বোধন করেছেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক।  মঙ্গলবার উপজেলা অফিসার্স ক্লাবে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি প্রকল্পটির উদ্বেধান করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে দরিদ্র জনগোষ্ঠিত স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে সংশ্লিষ্টদের প্রতি আবহান জানান। একই সঙ্গে অসহায় ও দুঃস্থ্যদের জীবন যাত্রার মান উন্নয়নে জনপ্রতিনিধিদের দায়িত্বশীল ভুমিকা পালনের উপর গুরুত্ব আরোপ করেন।

যুক্তরাজ্য সরকারের পররাষ্ট্র কমনওয়েল্থ এন্ড ডেভেলপমেন্ট অফিস (এফসিডিও)-এর আর্থিক সহায়তায় কনসার্ন ওয়ার্ল্ডওয়াইড এর সার্বিক তত্ত¡াবধানে “সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর জন্য অত্যাবশ্যকীয় স্বাস্থ্যসেবা (ইএইচডি)” প্রকল্পের পক্ষ থেকে বাস্তবায়নকারী প্রতিষ্ঠান খুলনা মুক্তি সেবা সংস্থা (কেএমএসএস) বাগেরহাট জেলার মোংলা উপজেলায় “সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর জন্য অত্যাবশ্যকীয় স্বাস্থ্যসেবা (ইএইচডি)” প্রকল্পের উদ্বোধন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন মোংলা উপজেলা নির্বাহী অফিসার কমলেস মজুমদার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জীবেতোষ বিশ্বাস।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোংলা পৌরসভার মেয়র শেক আব্দুল রহমান।

উদ্বোধনী অনুষ্ঠানে কেএমএসএস-এর নির্বাহী পরিচালক আফরোজা আক্তার মঞ্জ। মোংলা উপজেলা সমাজসেবা কর্মকর্তা, উপজেলা মহিলা ও শিশু বিষয়ক কর্মকর্তা।

আরও উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর বৃন্দ, বিভিন্ন পত্রিকার সাংবাদিক।

এছাড়াও উপস্থিত ছিলেন ইএইচডি প্রকল্পের পার্টনার অর্গানাইজেশান সংস্থা আইসিডিডি আর’বি,ডিআরআরএ এবং আরএ্ইচস্টেপ-এর প্রতিনিধিগণ। ইএইচডি প্রকল্পের বিস্তারিত উপস্থাপন করেন কেএমএসএস এর ডিভিশনাল প্রোগ্রাম কো-আর্ডিনেটর নরেশ চন্দ্র দাস।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৬ বার

[hupso]
সর্বশেষ খবর
সবুজ হাওলাদার মোংলা প্রতিনিধি।। মোংলায় আগুনে পুড়ে যাওয়া ঘর মালিকদেরকে…