শিরোনামঃ

» মোংলায় নারী ধর্ষন ও নির্যাতন বন্ধে এলাকাবসীর সহায়তা চাইলেন পুলিশ সুপার

প্রকাশিত: ১০. নভেম্বর. ২০২০ | মঙ্গলবার

মাসুদ রানা,মোংলা।।নারী ধর্ষন ও নির্যাতন প্রতিরোধ মুলক সভা করেছে পুলিশ।

মঙ্গলবার বিকাল ৫টায় মোংলা থানা পুলিশের সহযোগীতায় মাকোরডোন সরকারী প্রাথমিক বিদ্যালয় চত্তরে এলাকাবাসীদের সচেতনতা মুলক সভা করা হয়। এসময় শিশু ধর্ষিতার পরিবারকে ভ্যান উপহার দিলেন পুলিশ সুপার।

অনুষ্ঠানে প্রধান অতিথি বাগেরহাট জেলা পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় বলেন, নারী ধর্ষন ও নির্যাতন অপারের দ্বারা সংগঠিত হওয়া খুবই কম। কারন বাগেরহাট জেলায় যে কয়টি ধর্ষন মামলা হয়েছে তা কোন না কোন নিটকতম আত্বীয় বা কাছের লোক দ্বারাই হয়েছে। তাই এলাকার লোকজন যদি পুলিশকে তথ্য দিয়ে সহায়তা করে, তাহলে মাদক ও নারী নির্যাতন বন্ধ করা সম্ভব।

আপনারা সচেতন থাকেন এবং আপনার এলাকার সকল সমস্যা সমাধানে পুলিশকে সহায়তা করুন বলে জানায় এসপি পংকজ চন্দ্র রায়।

মোংলা থানা অফিসার ইনচার্জ  ইকবাল বাহার চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, সহকারী পুলিশ সুপার আসিফ ইকবাল, উপজেলা ভাইস চেয়ারম্যান  ইকবাল হোসেন, মোংলা সরকারী কলেজের অধ্যাক্ষ গোলাম সরোয়ার, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ ইব্রাহিম হোসেন, পৌর আওয়ামীলীগের সভাপতি শেখ আঃ রহমান, সাধারনে সম্পাদক শেখ কামরুজ্জামান জসিম, মানবাধিকার কর্মী অধ্যাপিকা নিগার সুলতানা সুমী, চাদপাই ইউপি চেয়ারম্যান মোল্লা তারিকুল ইসলাম এবং অত্র এলাকার প্রায় শতাধিক নারী-পুরুষসহ এলাকার সচেতন মহলের গন্যমান্য ব্যাক্তিবর্গ ও পুলিশ সদস্যরা এসময় উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, মাদক ও নারী ধর্ষন এবং নির্যাতন এখন সমাজে একটি ব্যাধি হয়ে দাড়িয়েছে। আমাদের উচিত এর বিরুদ্ধে সোচ্ছার হওয়া এবং নারী ধর্ষন ও নির্যাতনের বিরুদ্ধে রুখে দাড়ানো। তাই এলাকার অপরাধ কর্মকান্ডকে প্রতিরোধ গড়ে তুলতে পুলিশকে সহায়তা করার আহবান জানান উপস্থিত বক্তারা।

অনুষ্ঠান পরিচালনা করেছে স্থানীয় ইউপি সদস্য  হারুন মল্লিকসহ তার সহযোগীরা।

অনুষ্ঠান শেষে সম্প্রতি গত মাসে ৩ অক্টোবর মাকোরডোন আবাসন এলাকার মামার কাছে আশ্রীতা পিতৃহীন ৭ বছরের এক শিশু ধর্ষনের ঘটনা ঘটে।

মামলাটি দেশের আলোচিত দ্রুততম ১৬ দিনের মধ্যে ধর্ষকের বিরুদ্ধে রায় ঘোষনা হয়। তাই এ ধর্ষন মামলার বাদী শিশুটির মামা মিলন শেখ’কে একটি ভ্যানগাড়ী উপহার দেন পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়।

এই সংবাদটি পড়া হয়েছে ১৫৩ বার

[hupso]
সর্বশেষ খবর
কলারোয়া প্রতিনিধি।।কলারোয়া প্রেসক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার (১০…