শিরোনামঃ

» মোংলায় পোর্ট পৌরসভা নির্বাচনে আ’লীগ প্রার্থীর নির্বাচনী ইশতেহার ঘোষনা

প্রকাশিত: ১২. জানুয়ারি. ২০২১ | মঙ্গলবার

মোংলা প্রতিনিধি।। মোংলা পোর্ট পৌরসভা নির্বাচন কে সামনে রেখে আ’লীগ প্রার্থীর নির্বাচনী ইশতেহার ঘোষনা করা হয়েছে।

আজ মঙ্গলবার (১২ জানুয়ারী) দুপুর ১২ টায় স্থানীয় দলীয় কার্যালয়ে এই ইশতেহার ঘোষনা করেন মেয়র প্রার্থী শেখ আব্দুর রহমান।

আগামী ১৬ জানুয়ারী অনুষ্ঠিত হবে মোংলা পোর্ট পৌরসভার ভোট।

এই ভোটে মেয়র নির্বাচিত হলে স্বাস্থ্য সু-রক্ষ, সুপেয় পানির ব্যবস্থা, বিভিন্ন ওয়ার্ডে অবহেলিত রাস্তা ঘাটের উন্নয়ন, শহর পরিস্কার পরিচ্ছন্ন ও মশা নিধনের ব্যবস্থা ও পৌরসভায় বসবাসকারী বিভিন্ন বস্তিবাসীর জীবনমান উন্নয়ন সাধন করা ও মাদক মুক্তসহ ২৩ টি উন্নয়নমূলক কর্মকান্ড করবেন বলে ইশতেহারে উল্লেখ করেন শেখ আব্দুর রহমান।

আ’লীগ সমর্থিত এই মেয়র প্রার্থী এসময় বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী জুলফিকার আলীর কঠোর সমালোচনা করে বলেন, তিনি ১০ বছর মেয়র থাকাকালীন তিনি তার স্বার্থের উন্নয়ন করেছেন। নাগরিকের কোন উন্নয়ন করেননি বলে দাবি করেন তিনি।

এসময় রাতের আধারে বিএনপির জুলফিকার আলীকে কালো টাকা দিয়ে ভোট না কেনারও অনুরোধ করেন তিনি। ভোট অবাধ ও সুষ্ঠ হবে দাবি করে বিএনপির প্রার্থীর উদ্দ্যেশে আ’লীগের আব্দুর রহমান বলেন, মাঠে থাকুন-এত ভয় কেন আপনার। এসময় ভোটারদের মাঝে কোন ধরনের বিভ্রান্তি না ছড়ানোরও আহবান জানান তিনি।

সাংবাদিকদের সামনে এ ইশতেহার তুলে ধরেন আ’লীগ সমর্থিত এ মেয়র প্রার্থী। এসময় স্থানীয় আ’লীগ নেতা  ইব্রাহিম হোসেন, ভাইস চেয়ারম্যান ইকবাল হোসেন, সাবেক পৌর মেয়র শেখ আব্দুস সালাম ও আ’লীগ নেতা শেখ কামরুজ্জামান জসিমসহ প্রমুখ নেতৃবৃন্দ।

এই সংবাদটি পড়া হয়েছে ৬৫ বার

[hupso]
সর্বশেষ খবর
মাসুদ রানা মোংলা।।মোংলা বন্দরের অদূরে হিরনপয়েন্টে মঙ্গলবার (১২ জানুয়ারী) দুপুর…