শিরোনামঃ

» মোংলায় প্রধানমন্ত্রীর জন্মদিনে প্রতিবন্ধীরা পেল উন্নত মানের খাবার

প্রকাশিত: ২৮. সেপ্টেম্বর. ২০২০ | সোমবার

মাসুদ রানা,মোংলা।।জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রনালয়ের মাননীয় উপমন্ত্রী বেগম হাবিবুন নাহারের পক্ষ থেকে মোংলা পৌর এলাকার প্রতিবন্ধীদের মাঝে উন্নত মানের খাদ্য সামগ্রী বিতরণ ও বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে স্বেচ্ছাসেবী সংগঠন শেখ আব্দুল হাই ব্লাড ফাউন্ডেশন।

ফাউন্ডেশনের চেয়ারম্যান ও পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক শেখ কামরুজ্জামান জসিমের সার্বিক ব্যাব¯হাপনায় এসব কর্মসূচি পালন করা হয়।

সোমবার (২৮ সেপ্টেম্বর) সকাল ১১ টায় মরহুম শেখ আব্দুল হাই সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে শারীরিকভাবে অসু¯হ থাকায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে পৌর এলাকার প্রতিবন্ধীদের সাথে মতবিনিময় করেন ফাউন্ডেশনেরচেয়ারম্যান, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক শেখ কামরুজ্জামান জসিম।

পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে বঙ্গবন্ধু কন্যারদীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

এছাড়াও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৫আগস্টে যারা শহীদ হয়েছিলো তাদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাতকরা হয়।

দোয়া মোনাজাত শেষে প্রতিবন্ধীদের মাঝে উন্নত মানের খাবার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোংলা উপজেলা প্রতিবন্ধী সমিতির সভাপতি আব্দুসসাত্তার, মাংলা পৌর প্রতিবন্ধী সমিতির সভাপতি কুলসুম বেগম, উপজেলাযুবলীগের যুব ও ক্রীড়া সম্পাদক  দুলাল ফকির, মোংলা যুব ফোরামের সভাপতি পারভেজ খাঁন, শেখ আব্দুল হাই ব্লাড ফাউন্ডেশনের সভাপতি রাজুল ইসলাম,সিনিয়র সহ সভাপতি কাজী মসাগর, সাধারন সম্পাদক আব্দুল আল আমিন সানি, সাংগঠনিক সম্পাদক মাসুম বিল্লাহ, যুগ্ম সম্পাদক মুন্না, সোহাগ, রাইয়ানসহ বিভিন্ন সামাজিক ও ক্রীড়া সংগঠনের নেতৃবৃন্দ।

পরে স্কুল চত্বরে বৃক্ষরোপণ করেন প্রতিবন্ধী সমিতির নেতৃবৃন্দ।

এই সংবাদটি পড়া হয়েছে ৫৮ বার

[hupso]
সর্বশেষ খবর
আসাদুজ্জামান নয়ন।। যশোরের শার্শার বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের আয়োজনে জাতির…