শিরোনামঃ

» মোংলায় প্রেসক্লাবের উদ্যেগে অসুস্থ সাংবাদিক পপলু ও দুলালের রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া  অনুষ্ঠিত

প্রকাশিত: ২২. মে. ২০২১ | শনিবার

মোংলা প্রতিনিধি।।খুলনা প্রেস ক্লাবের সহ-সভাপতি ও মাছরাঙা টেলিভিশনের খুলনা ব্যুরো প্রধান মোস্তফা জামাল পপলুর সুস্থতা কমনায় মোংলা প্রেস ক্লাবে মিলাদ ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

একই সঙ্গে খুলনায় চিকিৎসাধীন মোংলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক ইত্তেফাক সংবাদদাতা আলহাজ্ব এইচ এম দুলালের রোগ মুক্তি ও সুস্থতা কামনায়ও দোয়া মোনাজাত করা হয়।

শুক্রবার মাগরিববাদ প্রেস ক্লাবের উদ্যেগে এ মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়েছে।

প্রেস ক্লাবের সভাপতি মনিরুল হায়দার ইকবালের সভাপতিত্বে অনুষ্ঠিত এ মিলাদ ও দোয়া মোনাজাতে সাধারণ সম্পাদক আমির হোসেন আমু, সাবেক সভাপতি আহসান হাবিব হাসান, সাবেক সাধারণ সম্পাদক  হাসান গাজী, সাবেক সহ-সাধারন সম্পাদক মাহমুদ হাসান ও সাংবাদিক  নুর আলম শেখ, শেখ কামরুজ্জামান জসিম, মনিরুল ইসলাম দুলু, জসিম উদ্দিন, মনিরুজ্জামান, দিদারুল আলম বিজয়, একরামুল হক, মাসুদ রানা রেজা ও শফিকুল ইসলাম শান্তসহ প্রেস ক্লাবের সাধারণ সদস্য এবং স্থানীয় কর্মরত বিভিন্ন টেলিভিশন ও জাতীয় আঞ্চলিক পত্রিকার সাংবাদিকরা অংশ গ্রহন করেন।

এ সময় অসুস্থ দুই সাংবাদিকের রোগ মুক্তিসহ স্থানীয় অসুস্থ সকল সাংবাদিকদের সুস্থতা কামনা করা হয়।

এ ছাড়া বিগত দিনে মোংলা প্রেস ক্লাবের প্রায়ত সাংবাদিক মনিরুল ইসলাম, আবুল কালাম আজাদ, জাকারিয়া, আনোয়ার হোসেন, সিরাজ উদ্দিন, আবু বক্কর সিদ্দীক গরবী, অনোয়ার হোসেন ও ফরিদ উদ্দিনের আত্মার মাগফেরত কমনা করা হয়।

মিলাদ ও দোয়া মোনাজাত শেষে উপস্থিত সকলের মধ্যে তবারক বিতরনের মাধ্যদিয়ে দোয়া অনুষ্ঠান সমাপ্ত করা হয়।

মিলাদ ও দোয়া মোনাজাত পরিচালনা করেন মোংলা বাজার মসজিদের পেশ ইমাম মাওলানা  তৈয়বুর রহমান।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৪ বার

[hupso]