শিরোনামঃ

» মোংলায় শ্লীলতাহানীর চেষ্টায় কাউন্সিলর প্রার্থীর পাল্টাপাল্টি অভিযোগ

প্রকাশিত: ১০. জানুয়ারি. ২০২১ | রবিবার

মোংলা প্রতিনিধি।।মোংলা পোর্ট পৌরসভার নির্বাচনে হামলার অভিযোগ এনে দুই কাউন্সির প্রার্থী একে অপরের বিরুদ্ধে অভিযোগ এনেছেন।

পৌরসভার ২নং ওয়ার্ডে আ’লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী শরিফুল ইসলাম প্রচরনার সময় তার এক নারী কর্মির ওপর হামলার অভিযোগ এনে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কাছে লিখিত অভিযোগ করেন তিনি।

তার প্রতিদন্ধী প্রাথী আঃ জলিল সিকদার এ হামলা চালিয়েছে বলে অভিযোগে উল্লেখ করা হয়।

এই ঘটনার সুষ্ঠ বিচার চেয়ে প্রেসক্লাবে সংবাদ সম্মেলনও করেছেন এইচ এম শরিফুল ইসলাম।

অপর দিকে, একই ওয়ার্ডের সাবেক আওয়ামীলীগ নেতা চলতি পৌর নির্বাচনে প্রতিদ্বন্ধি স্বতন্ত্র প্রার্থী জলিল শিকদার দাবি করেন, ওই ঘটনায় তার স্ত্রীর উপর হামলা ও শ্লিলতাহানীর চেষ্টা করে আওয়ামীলীগের সর্মথীত প্রার্থী।

এব্যাপারে তদন্ত করে আইনানুগ ব্যাবস্থা গ্রহনের জন্য মোংলা থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি।

প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে শরিফুল ইসলাম বলেন, শনিবার সকাল ১০ টার দিকে ৭নং কলেজ রোড এলাকায় নির্বাচনের প্রচারনার সময় লোটাস বেগম নামে এক নারী কর্মিকে প্রতিদ্বন্ধি প্রার্থী জলিল শিকদার শ্লীতাহানীর চেষ্টা করেন।

এছাড়াও তার নির্বাচনী প্রচারনা কর্মীদের বিভিন্ন ধরনের হুমকিসহ সদস্যার সৃষ্টি করছে। যার প্রতিকার চেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর অভিযোগ দেয়া হয়েছে।

এদিকে একই দিনে পৌর নির্বাচনী প্রচরনায় হামলার অভিযোগ এনে মোংলা থানায় অভিযোগ দিয়েছে

স্বতন্ত্র প্রার্থী জলিল শিকদার। থানায় দায়ের হওয়া অভিযোগে তিনি বলেন, হাজী বাহার উদ্দিন সড়কে নির্বাচনী প্রচরনার চালানোর সময় লোকজনের সাথে থাকা তার স্ত্রী ইরানী শিকদারের ওপর হামলা চালিয়ে শ্লীলতাহানীর চেষ্টা করেন সরকার সমর্থিত কাউন্সিলর প্রার্থী শরিফুল ইসলাম। এ ঘটনায় প্রতিকার চেয়ে তিনি থানায় অভিযোগ করেছেন।

মোংলা থানার এ এস আই ইসমত আরা জলি জানান, পৌর নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী জলিল সিকদার একটি লিখিত অভিযোগ পাওয়ার বিষয়টি স্বীকার করে বলেন, এঘটনায় তদন্ত চলছে, সত্যতা পেলে ব্যবস্থা এর নেয়া হবে।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৩ বার

[hupso]
সর্বশেষ খবর
মাসুদ রানা মোংলা।। মোংলায় যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের…