শিরোনামঃ

» মোংলায় সোনাইলতলা ইউনিয়নে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

প্রকাশিত: ২৮. সেপ্টেম্বর. ২০২০ | সোমবার

মাসুদ রানা, মোংলা। মোংলা উপজেলার সোনাইলতলা ইউনিয়ন পরিষদে ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম শুভ জন্মদিন উপলক্ষে সন্ধ্যা ৭ টায় আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভা ও দোয়া অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন সোনাইলতলা ইউনিয়ন পরিষদের চেয়্যারমান নারজিনা বেগম

এ সময় সোনাইলতলা ইউনিয়ন পরিষদের চেয়্যারমান নারজিনা বেগম তার বক্তব্যে বলেন বাংলাদেশ সহ দেশের সকল ইউনিয়নের যে উন্নয়ন হয়েছে তা জননেত্রী শেখ হাসিনা সরকারের আমলেই হয়েছে।শেখ হাসিনা ছাড়া অন্য কোন সরকার বাংলাদেশের কোন ইউনিয়ন পর্যায়ে কোন উন্নয়ন মুলক কর্মকান্ড করে নাই। প্রত্যেকটি গ্রামকে তিনি শহরের মতই পরিনত করেছে এছাড়া তিনি প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

আলোচনা সভা শেষে দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া অনুস্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

এছাড়াও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৫ আগস্টে যারা শহীদ হয়েছিলো তাদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

এ আলোচনা ও দোয়া মোনাজাত অনুষ্টানে মোংলা উপজেলা যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক সবুজ হাওলাদার, সোনাইতলা ইউনিয়ন আওয়াামীলীগের সভাপতি সরদার হুমায়ুন, সোনাইল তলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আকবর গাজী সহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ সহ সকল সহযোগি সংগঠনের সভাপতি সাধারন সম্পাকরা ছাড়াও আরো অনেকে এ সময় উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৫ বার

[hupso]
সর্বশেষ খবর
উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর)অফিস॥ বর্ণাঢ্য আয়োজন আর উৎসব মুখোর পরিবেশে মাদার অব…