শিরোনামঃ

» মোংলায় সোনাইলতলা ইউনিয়নে’র আয়োজনে জাতির পিতার জন্মশতবার্ষিকী পালন

প্রকাশিত: ১৭. মার্চ. ২০২১ | বুধবার

মাসুদ রানা, বিশেষ প্রতিনিধিঃমোংলা উপজেলার সোনাইলতলা ইউনিয়ন পরিষদের এর আয়োজনে শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে কেককাটা আলোচনা সভা, ও দোয়া মোনাজাত অনু্ষ্ঠিত হয়েছে।

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পুষ্পস্তবক অর্পণ করেন সোনাইলতলার ইউপি চেয়ারম্যান নার্জিনা বেগম নারজিনা, ইউনিয়ন পরিষদের সদস্যরা সহ ইউনিয়ন আ.লীগের নেতৃবৃন্দ ।

সোনাইলতলা ইউপি চেয়ারম্যান নার্জিনা বেগম নারজিনা তার বক্তব্যে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিব নিজেই একটি অবিস্মরণীয় নাম। সেদিন তিনি ডাক দিয়েছিলেন একই সঙ্গে স্বাধীনতা ও মুক্তির। সেই ডাকে সাড়া দিয়েছিল জাতি হিসেবে বাঙালি। বীরের মতো লড়াই করে স্বাধীন ভূখণ্ড অর্জন করেছে। বিশ্ব-মানচিত্রে সার্বভৌম দেশ হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছে। জাতি হিসেবে এটা আমাদের জন্য গর্বের বিষয় যে, আমরা এই সরকারের আমলে, এই সরকারের তত্ত্বাবধানে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালন করতে পারছি। এবং আরও সৌভাগ্যের বিষয় যে একই সাথে একই বছরে আমরা স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী পালন করতে যাচ্ছি। এটা জাতি হিসেবে আমাদের জন্য অনেক সৌভাগ্যের বিষয়। আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে আমরা গর্ববোধ করছি যে, আজকে তার স্মৃতি স্মরণ করতে পারছি।

এ সময় জাতির পিতা বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়েও আলোচনা করেন উপস্থিত বক্তারা। সোনাইলতলা ইউনিয়ন আ.লীগের নেতৃবৃন্দ সহ গন্যমান্য ব্যাক্তিবর্গরা এ সময় উপস্থিত ছিল।আলোচনা সভা শেষে দোয়া মোনাজাত অনু্ষ্ঠিত হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৪ বার

[hupso]
সর্বশেষ খবর
সবুজ হাওলাদার,মোংলাঃ মোংলা বন্দর কর্তৃপক্ষ মহান মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক সর্বকালের শ্রেষ্ঠ…