শিরোনামঃ

» মোংলা ইপিজেডে ‘ভিআইপি’র বৃক্ষরোপন ও পরিছন্ন কর্মসূচীতে ব্যতিক্রমী প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রকাশিত: ১৯. নভেম্বর. ২০২০ | বৃহস্পতিবার

মোংলা প্রতিনিধি।। মোংলা ইপিজেডস্থ বিশ্বের অন্যতম লাগেজ উৎপাদনকারী প্রতিষ্ঠান ভিআইপি লাগেজ বাংলাদেশ প্রাঃ লিঃ নামের একটি প্রতিষ্ঠন করোনাকালীন পরিস্থিতিতে ব্যতিক্রমী কর্মসূচীর মধ্য দিয়ে প্রতিষ্ঠা বাষিকী পালন করেছে।

শতভাগ রপ্তানীমুখী এ প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপন ও পরিস্কার পরিছন্ন অভিযান কর্মসূচী গ্রহন করে।

সামাজিক দায়িত্ব হিসেবে ইপিজেড অভ্যন্তরে বৃক্ষরোপন এবং মোংলা বন্দর হাসপাতাল ও আঙ্গিনায় বৃহস্পতিবার সকাল থেকে দুপুর নাগাদ এ কর্মসূচীতে প্রতিষ্ঠানটির শতাধিক শ্রমিক অংশ নেয়।

কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভিআইপি ইন্ড্রাষ্ট্রিজ লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক আশিষ কুমার সাহা, প্রতিষ্ঠানের বাংলাদেশ কার্যক্রমের এইচআর প্রধান মিজানুর রহমান খাঁন, প্লান্ট প্রধান শাহনেয়াজ আলম, বন্দর হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ আব্দুল হামিদ, ডাঃ রুহুল আমীন সহ অন্যান্ন কর্মকর্তা এবং কারখানা শ্রমিকরা উপস্থিত ছিলেন।

এ সময় ভিআইপি প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক মোংলা ও তৎসংলগ্ন এলাকায় এ ধরনের সামজিক দায়িত্বমূলক কার্যক্রম অব্যহত রাখার বিষয় আশাবাদ ব্যাক্ত করেন।

তিনি আরও জানান, করোনাকালীন পরিস্থিতিতে কোম্পানির ৩ হাজারের অধিক শ্রমিক ও তাদের পরিবারের জন্য বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ সরবরাহ, শ্রমিকদের প্রশিক্ষন, নিয়মিত বেতন ভাতা প্রদান, সরকার ঘোষিত সকল প্রকার সুযোগ সুবিধা এবং শ্রমিক বান্ধব কার্যক্রম পরিচালনায় অগ্রনী ভুমিকা রেখে চলছে।

মোংলা ইউপিজেডে’র সর্ববৃহৎ কোম্পানী হিসেবে এ প্রতিষ্ঠানটির শ্রমিক কল্যানের অবদান অনুকরনীয়। আগামীতেও মোংলার আর্থসামাজিক উন্নয়নে ভিআইপির অংশীদারত্বের ব্যাপারে কোম্পানীর উর্ধতন কর্মকর্তারা আশাবাদ ব্যাক্ত করেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৩২ বার

[hupso]
সর্বশেষ খবর
বিনোদন ডেস্ক।।করোনা কাউকেই যেনো রেহাই দিচ্ছে না। কেউ আক্রান্ত হচ্ছেন,…