শিরোনামঃ

» মোংলা পোর্ট পৌরসভার নির্বাচন নিয়ে সম্ভাব্য প্রার্থীদের জল্পনা কল্পনা

প্রকাশিত: ০৫. অক্টোবর. ২০২০ | সোমবার

মাসুদ রানা,মোংলা।।আসন্ন মোংলা পোর্ট পৌরসভার নির্বাচনকে ঘিরে পৌরসভার সর্বত্র জল্পনা কল্পনা শুরু হয়েছে। কে হবেন প্রার্থী এ নিয়ে চুলচেরা হিসাব নিকাশ চলছে।

আর প্রার্থী নির্বাচনকে কেন্দ্র করে শুরু থেকে ব্যাপক আলোচনা বিরাজ করছে মোংলা পৌর শহরের ৯টি ওয়ার্ড জুড়ে।

জানা যায়, সবদিক বিবেচনা করে প্রার্থী নির্বাচনে ব্যস্ত সময় পার করছে নতুন সম্ভাব্য প্রার্থীরা । তবে কোন দলের পক্ষ থেকে এখন পর্যন্ত কোন প্রার্থী দেয়ার ব্যাপারে সিদ্ধান্ত জানানাে হয়নি।

ইতিমধ্যে এ নির্বাচনকে ঘিরে সম্ভাব্য প্রার্থীদের নিয়ে রাজনৈতিক অঙ্গনে ব্যাপক জল্পনা-কল্পনা শুরু হয়েছে। অনেকেই শুরু করেছেন প্রচার প্রচারনা।

নির্বাচন নিয়ে নানা মুখি বিতর্কের মধ্যেও স্বচ্ছ ও জবাবদিহিতামূলক নির্বাচন অনুষ্ঠিত হবে বলে অনেকেই মনে করেন। আর সে ক্ষেত্রে নির্ভয়ে ভােট প্রদানের নিশ্চয়তাও আশা করেন তারা।

মোংলা পোর্ট পৌরসভার ৯ টি ওয়ার্ডের যার যার এলাকার মানুষের কাছে গিয়ে নিজের অবস্থান জানান দিচ্ছেন মনােনয়ন প্রত্যাশী ও সম্ভাব্য প্রার্থীরা।

তবে এলাকার সাধারণ জনগণ বলছে, যদি নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হয় তবে যে ব্যক্তি জনগণের উপকারে আসে আমরা তেমন প্রার্থীকেই বেছে নিবো।

উল্লেখ্য ২০১১ সালের ১৩ জানুয়ারি মোংলা পোর্ট পৌরসভার সর্বশেষ নির্বাচন অনুষ্ঠান হয়। সে নির্বাচনে জুলফিকার আলী বিএনপির প্রার্থী হিসেবে বিজয় লাভ করেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৭০ বার

[hupso]
সর্বশেষ খবর
সিনিয়ার প্রতিবেদক: যশোরে অভয়নগরে আহম্মদ আলী (৩৫) নামে এক মাদক…