শিরোনামঃ

» মোংলা পোর্ট পৌরসভার নির্বাচনে ৭ নম্বর ওয়ার্ডের সম্ভাব্য প্রার্থী শাহাদাৎ সরদার

প্রকাশিত: ০৯. অক্টোবর. ২০২০ | শুক্রবার

মাসুদ রানা,মোংলা: আসন্ন মোংলা পোর্ট পৌরসভা নির্বাচনকে সামনে রেখে মোংলা পৌরসভায় ৭ নং ওয়ার্ডে কাউন্সিলর পদে সম্ভাব্য প্রার্থী মোঃ শাহদাৎ সরদার মাঠে রয়েছেন।

মোংলা পোর্ট পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের সর্বস্তর মানুষের কাছে প্রিয় মুখ হিসাবে পরিচিত তিনি। এলাকায় জনসেবার কারনে সাধারন মানুষের কাছে তিনি অত্যান্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সু-পরিচিতি লাভ করেছেন।

তিনি সব সময় যেকোন প্রাকৃতিক দুর্যোগ সহ বিভিন্ন সামাজিক কাজেও এগিয়ে আসেন যা প্রসংশনীয়। পৌরসভায় ৭নং ওয়ার্ডের সকল মানুষের সুখে দুঃখে বিপদে আপদে পাশে থেকে কাজ করে যাচ্ছেন সর্বদাই ।

৭ নম্বর ওয়ার্ডের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে গিয়ে দলের নেতা-কর্মী, ভােটার ও সাধারন মানুষের সাথে মতবিনিময়, ও তাদের পরিবার-পরিজনের খোঁজ খবর রাখেন সর্বত্র ।

দল মত নির্বিশেষে সকল শ্রেনী-পেশার মানুষ তার আচার- ব্যবহারে মুগ্ধ। তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক, স্বেচ্ছাসেবী সংগঠন সহশিক্ষাপ্রতিষ্ঠানের মাধ্যমে মানুষের সেবা ও ব্যক্তিগত ভাবে এলাকার অসহায়-গরীরদেরকে তার আর্থিক সেবাও অব্যাহত রেখেছেন।

তিনি স্থানীয় আওয়ামীলীগের রাজনীতিতে সক্রিয় ভাবে সুনামের সাথে জড়িত রয়েছেন । তিনি মোংলা উপজেলা যুবলীগের যুগ্ন- সাধারন সম্পাদক এবং ৭ নম্বর ওয়ার্ড যুব লীগের সাধারন সম্পাদক এ ছাড়াও তিনি বিভিন্ন উন্নয়নমূলক সংগঠনের সাথে সংপৃক্ত রয়েছেন।

৭ নম্বর ওয়ার্ডের সাধারণ জনগন জাকির সরদার ও মেরি এবং তরুন প্রজন্মের নতুন ভোটার নকিবুল ইসলাম শোভন এবং সাকিব বেত্রাবতী নিউজ ২৪ কে জানান, ৭নং ওয়ার্ডে মোঃ শাহদাৎ সরদার ভাই এর মতো একজন ভালো ব্যাক্তিকে জনপ্রতিনিধি হিসাবে পেতে চায় তারা।

তিনি আমাদের এলাকার সকলের বিপদ আপদে এগিয়ে আসেন দিন রাত । তার মত জনপ্রিয় লোক এ ওয়ার্ডে নির্বাচিত হলে সাধারন জনগন উপকৃত হবে।

নতুন কাউন্সিলর প্রার্থী মোঃ শাহদাৎ সরদার বেত্রাবতী নিউজ ২৪ এর প্রতিবেদকে বলেন,
৭ নং ওয়ার্ডের সাধারন জনগন যদি সমার্থন করে আমি নির্বাচন করতে আগ্রহী।

আমার প্রান প্রিয় সংগঠনের মোংলার রাজনৈতিক অভিভাবক খুলনা সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক এবং উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার সহ মোংলার স্থানীয় দলীয় নেতৃবৃন্দের সমার্থন পেলে নির্বাচনে অংশগ্রহন করবো।

আমি দলের সিদ্ধান্তকে গুরুত্ব দিয়েছি সামনের দিনগুলো দলের সিদ্ধান্তকে ও গুরুত্ব দিব। তিনি আরো জানান মোংলা পোর্ট পৌরসভার ৭ নং ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে নির্বাচিত হলে উন্নয়নের রােল মডেল হিসেবে পরিনত করবে তার নির্বাচনী এলাকা ৭ নং ওয়ার্ডকে।

তিনি নির্বাচিত হলে প্রথমে তার ওয়ার্ড কে মাদকমুক্ত ওয়ার্ড গড়া সহ সকল প্রকারের সমস্যা গুলো নিয়েই সর্ব প্রথম কাজ করে যাবেন দল মত নির্বিশেষ সকলের সহয়োগিতায়।

এই সংবাদটি পড়া হয়েছে ১১৩ বার

[hupso]
সর্বশেষ খবর
বিশেষ প্রতিনিধি :যশোরে বাসের মধ্যে এক নারীকে ধর্ষণের ঘটনা ঘটেছে।…