শিরোনামঃ

» মোংলা পোর্ট পৌরসভার ৫নং ওয়ার্ডের আস্থা ও ভালোবাসার প্রতীক প্রিয়মুখ শরীফ

প্রকাশিত: ২৯. সেপ্টেম্বর. ২০২০ | মঙ্গলবার

মাসুদ রানা, মোংলা।।আসন্ন মোংলা পোর্ট পৌরসভা নির্বাচনকে সামনে রেখে মোংলা পৌরসভায় ৫ নং ওয়ার্ডে কাউন্সিলর পদে শরিফুল ইসলাম শরিফ মাঠে নেমেছে।

মোংলা পোর্ট পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের সর্বস্তর মানুষের পরিচিত ব্যাক্তি শরিফুল ইসলাম শরীফ।

জনসেবার কারনে সাধারন মানুষের কাছে তিনি অত্যান্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সু-পরিচিতি লাভ করেছেন ১০ বছর ধরে।

তিনি সব সময় প্রাকৃতিক দুর্যোগ সহ বিভিন্ন সামাজিক কাজেও এগিয়ে আসেন যা প্রশংসা করার মতই। পৌরসভায় ৫নং ওয়ার্ডের সকল মানুষের সুখে দুঃখে বিপদে আপদে পাশে থেকে কাজ করে যাচ্ছেন সর্বদাই ।

৫ নম্বর ওয়ার্ডের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে গিয়ে দলের নেতা-কর্মী, ভােটার ও সাধারন মানুষের সাথে মতবিনিময়, ও তাদের পরিবার-পরিজনের খোঁজ খবর রাখেন সব সময় । দল মত নির্বিশেষে সকল শ্রেনী-পেশার মানুষ তার আচার- ব্যবহারে মুগ্ধ।

তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক, স্বেচ্ছাসেবী শিক্ষা প্রতিষ্ঠানের মাধ্যমে মানুষের সেবা ও ব্যক্তিগত ভাবে এলাকার অসহায়-গরীরদেরকে আর্থিক সহযোগীতা সহ বিভিন্ন রকমের সেবা অব্যাহত রেখেছেন।

তিনি স্থানীয় আওয়ামীলীগের রাজনীতিতে সক্রিয় ভাবে সুনামের সাথে জড়িত রয়েছেন ।

তাছাড়া তিনি বিভিন্ন উন্নয়নমূলক সংগঠনের সাথে সংপৃক্ত রয়েছেন। কাউন্সিলর না হয়েও তিনি নিজেকে ব্যাস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়।নিজের সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষের।ভয়াবহ ঘূর্ণিঝড় আম্পানেও সাধারণ মানুষের পাশে ছিলেন । মরন ঘাতক করোনার মহা দূর্যোগেও তিনি রয়েছেন তাদের পাশে সর্বদাই।

স্থানীয় সাধারণ জনগন বলেন ও তরুন ভোটাররা বলেন, আমরা আমাদের ৫নং ওয়ার্ডে শরিফুল ইসলাম শরীফ ভাই এর মতো একজন ভালো জনপ্রতিনিধি হিসাবে পেতে চাই।

তিনি আমাদের সকল বিপদ আপদে এগিয়ে আসেন রাত দিন । যখনই চাই আমরা তাকে পাশে পাই। সময়ে অসময়ে কখনো বিরক্ত হন না।

আসন্ন নির্বাচনে শরিফুল ইসলাম শরীফ ভাইকে আমরা ৫নং ওয়ার্ড কাউন্সিলর হিসেবে দেখতে চাই।

কাউন্সিলর প্রার্থী শরিফুল ইসলাম শরীফ “বেত্রাবতী নিউজ ২৪”কে বলেন, মোংলা পোর্ট পৌরসভার ৫ নং ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে নির্বাচিত হলে উন্নয়নের রােল মডেল হিসেবে পরিনত করবে তার নির্বাচনী এলাকা ৫ নং ওয়ার্ডকে।

এই সংবাদটি পড়া হয়েছে ২০৪ বার

[hupso]
সর্বশেষ খবর
আসাদুজ্জামান নয়ন।।  শার্শার বাগআঁচড়ায় ৩৫বোতল ফেনসিডিল সহ এক মাদক ব্যবসায়ীকে…