শিরোনামঃ

» মোংলা পৌরসভা নিবার্চনে বাড়ীর ছাদে নৌকা রাখায় এক স্বতন্ত্র কাউন্সিলর প্রার্থীকে জরিমানা

প্রকাশিত: ১১. জানুয়ারি. ২০২১ | সোমবার

মোংলা প্রতিনিধি।।বাড়ীর ছাদে কাঠের তৈরি নৌকা রাখায় মোংলা পোট পৌরসভা নির্বাচনে এক স্বতন্ত্র কাউন্সিলর প্রার্থীকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

সোমবার দুপুরে পৌর শহরের মাদ্রাসা রোডের ২ নম্বর ওয়ার্ড়ের কাউন্সিলর প্রার্থী আঃ জলিল শিকদারের বাড়ীতে অভিযান চালায় মোংলা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নয়ন কুমার রাজবংশী।

এ সময় বাড়ীর ছাদে কাঠের তৈরি একটি নৌকা পাওয়া যায়। এসময় অন্য প্রার্থীর নৌকা প্রতীকি রাখার দায়ে স্বতন্ত্র কাউন্সিলর প্রার্থী আঃ জলিল শিকদারকে ৪০ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালত।

মোংলা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নিবার্হী ম্যাজিস্ট্রেট নয়ন কুমার রাজবংশী জানান, নিজের প্রতীক ছাড়া অন্য প্রার্থীর প্রতীকি নৌকা রেখে আচরণ বিধি লঙ্গন করার দায়ে ওই কাউন্সিলর প্রার্থীকে এই জরিমানা করা হয়েছে।

তবে কাউন্সিলর প্রার্থী আঃ জলিল শিকদার বলেন, তিনি বাংলাদেশ আওযামীলীগের সক্রিয় সদস্য। তাই আওয়ামীলীগের সমর্থন নিয়ে নির্বাচন করার ইচ্ছাও ছিল তার। কিন্ত স্থানীয় নেতৃবৃন্দরা তাকে না দিয়ে অন্য জনকে দলীয় প্রার্থী হওয়া সুযোগ করে দেয়ার কারনে স্বতন্ত্র প্রার্থী হয়ে কাউন্সিলর পদে নির্বাচনে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছে।

প্রার্থীতা বাছাইয়ের আগে তিনি আওয়ামী লীগের ছিলেন এবং তার পরিবারের সকল সদস্যরা এখনও আওয়ামীলীগের বিভিন্ন নেতৃত্ব স্থানে রয়েছেন। নির্বাচনের পূর্বে দলের কাছে নমিনেশন চেয়ে নৌকা প্রতীক নিয়ে মিছিল করে সমাবেশ যোগদেন। ওই সময় তিনি নৌকাটি বানিয়ে ছিলেন এবং সম্মান
সহকারে সেটি বাড়ীর ছাড়ে রেখে দেন।

তিনি আরো বলেন, দল সমর্থিত প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনে প্রার্থী হওয়ায় তাকে হেয় প্রতিপণ্ন করার জন্যই প্রতিপক্ষ এ ঘটনার ঘটিয়েছে। তাকে দল থেকে বহিস্কার করলেও মনে প্রানে এখনো আওয়ামীলীগকে ভালবাসেন। আওয়ামীলীগকে ভালবেসে বাড়ীর ছাদে প্রতিক নৌকা রাখা কেন অপরাধ হবে বলে দাবী করেন স্বতন্ত্র প্রার্থী জলিল সিকদার।

এই সংবাদটি পড়া হয়েছে ৭১ বার

[hupso]
সর্বশেষ খবর
  প্রভাষক আসাদুজ্জামান ফারুকী।।আসন্ন কলারোয়া পৌরসভা নির্বচানে ৫মেয়র ও ৫২…