শিরোনামঃ

» মোংলা প্রেসক্লাবের আজীবন সদস্য ও কেসিসির মেয়র খালেকের রোগ মুক্তি কামনায় দোয়া

প্রকাশিত: ১৮. জুন. ২০২১ | শুক্রবার

সবুজ হাওলাদার,মোংলা।।মোংলা প্রেস ক্লাবের আজীবন সদস্য এবং খুলনা সিটি কপোর্রেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেকের শারিরীক সুস্থ্যতা কামনায় দোয়া- মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। কেসিসি মেয়র বেশ কয়েক দিন ধরে অসুস্থ্য ও চিকিৎসাধীন রয়েছেন।

তার রোগমুক্তির কামনায় শুক্রবার মাগরিববাদ মোংলা প্রেস ক্লাবের উদ্যেগে এ দোয়া ও মিলাদের আয়োজন করা হয়। ক্লাবের হল রুমে অনুষ্ঠিত এ দোয়া-মোনাজাতে উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার ও তার স্ত্রী ইউপি চেয়ারম্যান নারজীনা বেগমের সু-স্বাস্থ্য কামনা করা হয়।

এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোংলা পৌর সভার মেয়র মুক্তিযোদ্ধা শেখ আব্দুর রহমান।

এ মিলাদ মাহফিলে প্রেস ক্লাব সভাপতি মনিরুল হায়দার ইকবাল, সাধারণ সম্পাদক আমির হোসেন আমু, সাবেক সভাপতি আহসান হাবিব হাসান, সাবেক সাধারণ সম্পাদক  হাসান গাজী, প্রেস ক্লাবের সহ-সভাপতি জসিম উদ্দিন, সিনিয়র সাংবাদিক নুর আলম শেখ, মনিরুল ইসলাম দুলু, মাহামুদ হাসান সহ ক্লাবের সদস্য এবং স্থানীয়ভাবে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিয়ায় কর্মরত সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন।

উক্ত দোয়া মোনাজাতে প্রেস ক্লাবের প্রায়ত সাংবাদিকদের রুহের মাগফেরাত কামনা করা হয়। পৌর ট্রেডার্স মসজিদের ইমাম মাওলানা মাহামুদ হাসান দোয়া ও মোনাজাত পরিচালনা করেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৫২ বার

[hupso]