শিরোনামঃ

» মোহাম্মদ নাসিমের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল ও মতবিনিময় সভা

প্রকাশিত: ০৫. সেপ্টেম্বর. ২০২০ | শনিবার

মিজানুর রহমান মিনু কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি।। শনিবার সকাল ৯টায় কাজিপুর উপজেলার গান্দাইল বাজারে ৪,ও ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে দোয়া ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত দোয়া ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন শহীদ এম মনসুর আলীর দোহিদ্র, বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখ পাত্র, খাদ্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, একাধিক মন্ত্রণালয়ের দায়িত্ব প্রাপ্ত মন্ত্রী, সাবেক সফল স্বাস্থ্য মন্ত্রী সদ্য প্রয়াত মোহাম্মদ নাসিমের কৃতি সন্তান, তারুণ্যের অহংকার, উত্তর সিরাজগঞ্জের গৌরব, সাবেক সফল সাংসদ প্রকৌশলী তানভীর শাকিল জয়।

তিনি বলেন, বাবাকে হারিয়ে আমরা গভীর ভাবে শোকাহত, বাবার জন্য দোয়া করবেন আল্লাহ তায়ালা যেন বাবাকে জান্নাতুল ফেরদৌস দান করেন।বাবাকে হারিয়ে অভিভাবক শুন্য হয়ে আমরা শোকের সাগরে ভাসছি, আমার বাবা মোহাম্মদ নাসিম আপনাদের সুখ দুঃখের সাথী হিসেবে সারাক্ষণ পাশে ছিলেন।

দেশের মানুষ যখন করোনা ভাইরাসের আক্রমণ থেকে নিজেকে বাচাতে গৃহবন্দী ছিলেন তখন বাবা আপনাদের কথা ভেবে এলাকায় আসেন আপনাদের খোঁজ খবর নিতে।মোহাম্মদ নাসিম শুধু একজন মন্ত্রী বা এমপি ছিলেন না মোহাম্মদ নাসিম আপনাদের নাসিম ভাই হিসেবে পরিচিতি লাভ করেছেন।

২০০৮ সালের নির্বাচনে বাবা শরযন্তের শিকার হয়েছিলেন মিথ্যা মামলার কারণে বাবা নবম জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে পারেনি। আমি জননেত্রী শেখ হাসিনার নির্দেশে নবম জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেয় আপনারা বাবার মত আমাকে ও ১০০% ভোট দিয়ে নির্বাচিত করে ছিলেন।

আমার বাবা যেমন আপনাদের মণে প্রাণে ভালো বাসতেন, আপনারা ও বাবাকে ভালো বাসেন।আমি আপনাদের সন্তান আপনারা বাবার মত আমাকে ও ভালো বাসেন আমি আপনাদের অভিভাবক শুন্যতা পুরণের চেষ্টা কোরবো কারণ আমি বাবার মত হতে পারবোনা তবু আপনাদের দোয়ায় আমি দাদা ও বাবার মত মৃত্যুর আগমুহূর্ত পর্যন্ত আপনাদের পাশে থেকে জননেত্রী শেখ হাসিনার দিক নির্দেশনা মোতাবেক কাজ করে যাবো ইনশাআল্লাহ।

দাদাকে হত্যার পরে বাবাকে অনেক কষ্ট করতে হয়েছে মোহাম্মদ নাসিম ৪৫বছর আপনাদের সেবা করেছে,। আমি নবম জাতীয় সংসদ নির্বাচনে জয়ী হয়ে আপনাদের সন্তান হিসেবে পাশে ছিলাম পরবর্তী দশম ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাবার সাথে থেকে কাজ করেছি।

আপনারা জানেন বাবার মৃত্যুতে এই আসনটিতে (সিরাজগঞ্জ ১) উপনির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী, জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকার মাঝি হিসেবে মূল্যায়ন করবেন ইনশাআল্লাহ।

৪নং ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শমসের আলীর সভাপতিত্বে, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহীদ সরোয়ারের সঞ্চালনায় উক্ত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী।

আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম তালুকদার, গান্দাইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম মাষ্টার, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম।ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি হায়দার আলী, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শেখ জুয়েল, ইউনিয়ন ছাত্র লীগের সাধারণ সম্পাদক লিখন মিয়া। সহ ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আঃ হান্নান তালুকদার, সহ প্রচার সম্পাদক শওকত আকবর, আইন বিষয়ক সম্পাদক আঃ লতিফ। উপজেলা ছাত্র লীগের সভাপতি রাজু আহমেদ, সহ সভাপতি আসাদ শেখ, যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন মিল্টন, গান্দাইল ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি ইমরুল কায়েস টিটু, সাধারণ সম্পাদক জিয়াউর রহমান তালুকদার সহ সকল নেতৃবৃন্দ।

এই সংবাদটি পড়া হয়েছে ১৪২ বার

[hupso]
সর্বশেষ খবর
বেত্রাবতী ডেস্ক।।বেনাপোলের ঘিবা সীমান্তে ১১ টি পিস্তল ২২ টি ম্যাগজিন…