শিরোনামঃ

» মোহাম্মদ নাসিমের ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে ৯৫ ফাউন্ডেশন আয়োজনে স্মরণ সভা ও দোয়া মাহফিল 

প্রকাশিত: ১৮. জুন. ২০২১ | শুক্রবার

বেত্রাবতীী ডেস্ক।।বাংলার রাখাল রাজা বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আমৃত্যু ঘনিষ্ঠ সহচর সাবেক প্রধান মন্ত্রী শহীদ এম মনসুর আলীর যোগ্য সন্তান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমৃত্যু ঘনিষ্ঠ সহচর একাধিক মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করা সাবেক স্বাস্থ্য মন্ত্রী, আমৃত্যু ১৪ দলের মুখপাত্র প্রয়াত জননেতা মোহাম্মদ নাসিমের ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে ৯৫ ফাউণ্ডেশন কাজিপুরের আয়োজনে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

শুক্রবার (১৮জুন) সকালে জাতীয় প্রেস ক্লাব অডিটোরিয়ামে আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা মোহাম্মদ নাসিমের আত্মার মাগফিরাত কামনা করে তার জীবনীর উপর স্মৃতি চারণ করে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুবুর আলম হানিফ এমপি।

তিনি বলেন আমরা যদি নাসিম ভাইয়ের মতো সাহসী যোদ্ধা এবং বৈষম্যহীন কর্মী বান্ধব হতে পারি, তাহলে এই আওয়ামী লীগ বাংলাদেশ সারা জীবন মানুষের আস্থা জয় করে চলতে পারবে, আওয়ামী লীগকে কেউ ক্ষমতাচ্যুত করতে পারবেনা।

স্মরণ সভায় আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

সিরাজগঞ্জ কাজিপুরের মাটি ও মানুষের জননেতা উত্তর সিরাজগঞ্জের একমাত্র অভিভাবক উন্নয়নের রুপকার তারুণ্যের অহংকার সিরাজগঞ্জ ১ সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়।

কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ, সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু।

কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক জান্নাত আরা তালুকদার হেনরি, কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান, ৯৫ ফাউন্ডেশন কাজিপুরের সভাপতি প্রকৌশলী আবু রায়হান।

স্বাগত বক্তব্য রাখেন ৯৫ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমান জাকির।

৯৫ ফাউন্ডেশনের নেতৃবৃন্দ সহ কাজিপুর ও ঢাকার সকল নেতৃবৃন্দের উপস্থিতিতে মরহুম মোহাম্মদ নাসিমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন মাওলানা আঃ ছলিমউদ্দি।

এই সংবাদটি পড়া হয়েছে ৭৮ বার

[hupso]