শিরোনামঃ

» যশোরের শার্শার জামতলায় স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টা,লম্পট পলাতক

প্রকাশিত: ২৮. জানুয়ারি. ২০২০ | মঙ্গলবার

বিশেষ প্রতিনিধি:যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়া ইউনিয়নের ডিএসটি মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টা চালিয়েছে।আদম ব্যাপারী আব্বাস আলী নামে এক লম্পট।
জানা যায়, গত ২৪ শে জানুয়ারি শুক্রবার বিকাল ৪ টার সময় ঐ স্কুল ছাত্রী টিভি দেখছিল,বাসায় কেউ না থাকায় প্রতিবেশী লম্পট আব্বাস(দালাল আব্বাস) আচমকা ঘরে প্রবেশ করে মেয়েটিকে জড়িয়ে ধরে ধর্ষণের চেষ্টা চালায়।
তখন মেয়েটির আর্ত-চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে আব্বাস পালিয়ে যায় এবং ঘটনা কাউকে জানালে প্রাণনাশের হুমকি ধামকি দেয়,লম্পট আব্বাসের বিরুদ্ধে এমন নিকৃষ্ট ঘটনা এর আগেও অনেকবার ঘটেছে।তার এহেন অপকর্মের জন্য জরিমানা গুনেছেন।

এছাড়া তিনি গরীব ঘরের সহজসরল মেয়েদের বিভিন্ন প্রলোভন দেখিয়ে বিদেশে পাচার করেন।ব্যক্তিগত ভাবে তিনি একাধিক বিয়ে করেছে এবং তার স্ত্রীদের অর্থের লোভে প্রবাসে পাঠিয়ে দেশে এমন অনৈতিক ঘটনা ঘটাচ্ছে।
উক্ত ঘটনাটি ধামাচাপা দেওয়ার জন্য মেয়েটির পরিবারকে বিভিন্ন ভাবে হুমকি ধামকি দিয়ে যাচ্ছে লম্পট আব্বাস।মেয়েটির পরিবার অত্যন্ত দরিদ্র হওয়ায় তারা প্রশাসনের কাছে ন্যায় বিচারের জন্য আকুতি জানিয়েছেন।
এবিষয়ে শার্শা থানার অফিসার ইনচার্জ আতাউর রহমানের কাছে জানতে চাইলে, তিনি বলেন মেয়েটির পরিবারের একটি লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত পূর্বক আসামির বিরুদ্ধে আইনানুগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ ঘটনার পর থেকে লম্পট আব্বাস পলাতক রয়েছে।

এই সংবাদটি পড়া হয়েছে ১৩৬৭ বার

[hupso]
সর্বশেষ খবর
শিবগঞ্জ উপজেলা প্রতিনিধি মহি মিজানঃ চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলারধীন শ্যামপুর…