শিরোনামঃ

» যশোর উপ-নির্বাচনে আওয়ামী লীগ দলীয় নৌকার প্রার্থী নিরা অসুস্থ, খুলনায় স্থানান্তর

প্রকাশিত: ১৮. অক্টোবর. ২০২০ | রবিবার

বিশেষ প্রতিনিধি।। রােববার সন্ধ্যায় দেয়াড়া ইউনিয়নে এক নির্বাচনী সমাবেশ শেষে শহরে ফিরে আসার পথে হৃদরােগে আক্রান্ত হয়েছেন যশাের সদর উপজেলা পরিষদের উপনির্বাচনের আওয়ামী লীগ দলীয় নৌকার প্রার্থী নুরজাহান ইসলাম নীরা।

হটাৎ করে তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে দ্রুত যশাের মেডিকেল কলেজ হাসপাতালের করােনারি কেয়ার ইউনিটে নেয়া হয়। জরুরি বিভাগের ডাক্তার আহমেদ তারেক শামস্ জানান, নুরজাহান ইসলাম নীরার শরীর দুর্বল হয়ে পড়েছে। এর ফলে তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি হৃদরােগে আক্রান্ত হয়েছেন। তার অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসকরা তাকে খুলনায় স্থানান্তর করার কথা বলেন। সাথে সাথে তাকে খুলনা নেওয়া হয়েছে। বর্তমানে তিনি সিটি হসপিটালে চিকিৎসা নিচ্ছেন।

তার সাথে থাকা দলীয় নেতাকর্মীরা বলেন, সদর উপজেলা উপ-নির্বাচনের প্রচারণার শেষ দিন ছিল আজ। নৌকার প্রার্থী নুরজাহান ইসলাম নীরা দিনভর বিভিন্ন স্থানে নৌকার প্রচারণা চালিয়েছেন। এসময় তিনি প্রচারণা ছাড়াও কয়েকটি পথসভায় বক্তৃতা করেন। আজ সন্ধ্যা সাড়ে ৬ টায় দেয়াড়া ইউনিয়ন আওয়ামী লীগের আয়জনে এক পথসভায় বক্তৃতা শেষে শহরে ফেরার পথে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন।

এই সংবাদটি পড়া হয়েছে ৬০ বার

[hupso]
সর্বশেষ খবর
বিশেষ প্রতিনিধি: মোংলায় ৭ বছরের শিশু ধর্ষন মামলার রায় আজ…