শিরোনামঃ

» যশোরে থানার পাশে বোমা ফাটিয়ে ১৭ লাখ টাকা ছিনতাই, আহত ২

প্রকাশিত: ২৯. সেপ্টেম্বর. ২০২০ | মঙ্গলবার

বিশেষ প্রতিনিধি: যশোরে দিনে-দুপুরে থানার পাশে বোমা ফাটিয়ে ১৭ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে যশোর কোতোয়ালি মডেল থানার পাশে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবিএল) এর সামনে এ ঘটনা ঘটে। এ সময় ছুরিকাঘাত ও বোমার আঘাতে টাকা বহনকারী দু’জন আহত হন।

আহতরা হলেন- শহরের বকচর হুশতলা এলাকার হাবিবুর রহমানের ছেলে এবং আরএন রোড এলাকার আগমনী মোটরসের মালিক ইকবাল হোসেনের ভাই এনামুল হক (৩৫) ও একই এলাকার ইমদাদুলের ছেলে ইমন (২০)। তাদের মধ্যে এনামুলের অবস্থা গুরুতর হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও আহতরা জানান, মঙ্গলবার দুপুরে আগমনী মটরসের ১৭ লাখ টাকা ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকে জমা দেওয়ার জন্য মোটরসাইকেলে করে আসেন এনামুল ও ইমন। ব্যাংকের সামনে তারা মোটরসাইকেল থেকে নামার সাথে সাথেই আগে থেকে অবস্থান নেওয়া ৭/৮ জন মুখোশধারী তাদেরকে ঘিরে ধরে। দুর্বৃত্তরা এনামুলের হাতে, পেটে ও বুকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে সাথে থাকা ১৭ লাখ টাকা ছিনিয়ে নেয়। এরপর একটি বোমা ফাটিয়ে সিটি প্লাজার সামনের গলি দিয়ে মোটরসাইকেলে করে পালিয়ে যায়। এ ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থলে এসে আহত দু’জনকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

আহত ইমন অভিযোগ করে বলেন, ছিনতাইকালে পাশেই পুলিশের অবস্থান থাকলেও কেউই এগিয়ে আসেনি।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানিয়েছেন, ছিনতাইয়ের খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে ছুটে আসে। ছিনতাইকারীদের আটকের জন্য পুলিশ অভিযান শুরু করেছে। পুরো ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।

এই সংবাদটি পড়া হয়েছে ৯২ বার

[hupso]
সর্বশেষ খবর
বেত্রাবতী ডেস্ক।।জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটি (একনেক) মৌজা ও প্লট…