শিরোনামঃ

» যে গাড়িতে চলি সেটা কেনার সামর্থ্য আমার নেই: এসপি বিপ্লব

প্রকাশিত: ২২. ডিসেম্বর. ২০১৯ | রবিবার

নিজেস্ব প্রতিনিধি: আমি যে গাড়িতে ঘুরে বেড়াই তার বর্তমান মূল্য ২/১ কোটি টাকা। যা আমি কেন, আমার বাবারও কেনারও সামর্থ্য নেই। গাড়িটা আমাকে দিয়েছে সরকার, সরকার হলো জনগণ। তাই আমাকে জনগণের সেবা করতে হবে বলে মন্তব্য করেছেন রংপুর জেলা পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার।
শনিবার (২১ ডিসেম্বর) রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার নানকর দ্বিমুখী উচ্চ বিদ্যালয় মাঠে মাদক সন্ত্রাস ও জঙ্গি বিরোধী সমাবেশে তিনি এসব কথা বলেন।


বিপ্লব কুমার জেলার পুলিশ সদস্যদের উদ্দেশে বলেন, তোমার আমার বেতন জনগণের টাকায় হয়। তাই জনগণ কোনোভাবেই যেন হয়রানির শিকার না হয় সেদিকে সর্তক থাকতে হবে।
তিনি বলেন, তোমাদের বুঝতে হবে থানা ও হাসপাতাল এই দুইটি দরজা সবার জন্য সবসময় খোলা থাকবে। জনগণের থানাতে জনগণকে হয়রারি করলে আল্লাহও ক্ষমা করবেন না।
মিঠাপুকুর থানার ওসির উদ্দেশে এসপি বলেন, জণগণকে সার্ভিস দিতে বিন্দু পরিমাণ কার্পণ্য করবেন না। থানার আশপাশে কোনো দালাল থাকবে না। থানা হবে দালাল মুক্ত। কোনো পুলিশ যদি কোনো অপরাধের সঙ্গে জড়িয়ে পড়েন তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।
মাদকের বিষয়ে বিপ্লব কুমার বলেন, মাদক হচ্ছে সব অপরাধের মা। আজকে যে মাদকসেবী, কাল সে চুরি করবে। পরের দিনই আবার ডাকাতি করবে। তাই কোনোভাবেই মাদকসেবী ও ব্যবসায়ীকে ছাড় নয়।

অনুষ্ঠান শেষে মিঠাপুকুর থানার ১১৭ জন মাদকসেবী ও মাদক ব্যবসায়ী পুলিশ সুপারের কাছে আত্মসমর্পণ করেন।
এসময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার আবু মারুফ, সিনিয়র সহকারী পুলিশ সুপার আরমান হোসেন, মিঠাপুকুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাফর আলী বিশ্বাস, স্থানীয় ইউপি চেয়ারম্যান রুস্তম আলী মন্ডল প্রমুখ। এতে সভাপতিত্ব করেন নানকর দ্বীমূখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোয়াজ্জেম হোসেন।
অনুষ্ঠানের শেষে জেলা পুলিশের পক্ষ থেকে শতাধিক শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ১৮৮ বার

[hupso]
সর্বশেষ খবর
আসাদুজ্জামান নয়ন: যশোরের শার্শার বাগআঁচড়া ৪৭নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২০১৯…