শিরোনামঃ

» রাজগঞ্জের খাটুরা-মধুপুর-কায়েমকোলা হাইস্কুলের নতুন ম্যানেজিং কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ০১. অক্টোবর. ২০২০ | বৃহস্পতিবার

উত্তম চক্রর্তী,রাজগঞ্জ(যশোর)॥যশোরের রাজগঞ্জের হরিহরনগর ইউনিয়নের খাটুরা-মধুপুর-কায়েমকোলা মাধ্যমিক বিদ্যালয়ের নতুন ম্যানেজিং কমিটির সভাপতিকে ফুল দিয়ে বরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে বিদ্যালয়ের হলরুমে সামাজিক দূরত্ব বজায় রেখে এ অনুষ্ঠান হয়।
অনুষ্ঠানে খাটুরা-মধুপুর-কায়েমকোলা মাধ্যমিক বিদ্যালয়ের নতুন কমিটির সভাপতি ও হরিহরনগর ইউনিয়ন যুবলীগের সভাপতি আলমগীর হোসেন রানা’র সভাপতিত্বে ও সহকারি শিক্ষক নজরুল ইসলাম এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- হরিহরনগর ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী ও হরিহরনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সমাজসেবক রিপন কুমার ধর৷

এসময় স্বাগত বক্তব্য রাখেন- বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ.কে.এম বজলুর রশীদ।

অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন- প্রতিষ্ঠাতা সদস্য বজলুর রহমান, সহকারি প্রধান শিক্ষক মো. রুহুল কুদ্দুস, ডা. আশরাফ আলী, সমাজসেবক সৈয়দ আমিরুল মোমেনিন, আব্দুর রহিম প্রমুখ।

এছাড়া আরো উপস্থিত ছিলেন- নতুন ম্যানেজিং কমিটির সাধারণ শিক্ষক সদস্য আবুল কালাম আজাদ, অভিভাবক সদস্য ছকির আহম্মেদ সহ এলাকার সুধীজন ও বিদ্যালয়ের সকল শিক্ষক/ কর্মচারীবৃন্দ।

এসময় সভাপতি আলমগীর হোসেন রানা বলেন, আমাদের নতুন প্রজন্মকে কেবল শিক্ষিত করে তুললেই হবে না, তারা যেন মাদক বা জঙ্গিবাদের মতো সর্বনাশা কর্মকান্ডে জড়িয়ে না পড়ে, সেদিকে অভিভাবকদের আরও সর্তক হতে হবে। কোনো পরিবারে যদি একটি সন্তান মাদকাসক্ত হয় তাহলে সেই পরিবারে আর কোনো শান্তি থাকে না। সেই পরিবার সামাজিকভাবে নিগৃহীত হয়। তাই সন্তানদের সময় দিতে হবে।

বিশেষ করে মায়েদের। আপনার সন্তান এখন কাদার দলা যেভাবে গড়বেন, সেভাবে গড়বে। তাদের চাল-চলন, আচার-আচরণের প্রতি সর্বদা সজাগ দৃষ্টি রাখতে হবে। তবেই তাদের আমরা বাংলাদেশের জন্য যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে পারবো।

অনুষ্ঠানের শুরুতেই খাটুরা-মধুপুর-কায়েমকোলা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ.কে.এম বজলুর রশীদ নতুন সভাপতি আলমগীর হোসেন রানাকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন।
এরপর পর্যায়ক্রমে বিদ্যালয়ের সকল শিক্ষকর উপস্থিত অতিথিবৃন্দকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

.

 

এই সংবাদটি পড়া হয়েছে ১০৮ বার

[hupso]
সর্বশেষ খবর
বেত্রাবতী ডেস্ক।।আগামী সোমবার বা মঙ্গলবারের মধ্যে এইচএসসি ও সমমানের পরীক্ষার…