শিরোনামঃ

» রামপালে আওয়ামীলীগের বর্ধিত সভায়  দলীয় মনোনয়ন সংগ্রহকারী ইউপি সদস্যদের নির্দেশনা

প্রকাশিত: ১৫. মার্চ. ২০২১ | সোমবার

সবুজ হাওলাদার মোংলা প্রতিনিধি।।১৪ই মার্চ সকাল ১০টায় রামপাল উপজেলা অডিটোরিয়ামে উপজেলা আওয়ামীলীগের এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শেখ আঃ ওহাব এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সেখ মোয়াজ্জেম হোসেন’র সঞ্চালনায় উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে দলীয় দলীয় মনোনয়ন সংগ্রহকারী ইউপি সদস্যদের জন্য বিশেষ দিক নির্দেশনামূলক বক্তব্য দেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আঃ খালেক।

প্রধান অতিথি এ সময় জানান যে, উপজেলার ১০টি ইউনিয়ন থেকে ২৬৭ জন পুরুষ সদস্য ও সংরক্ষিত মহিলা আসনে ৯৪ জন সদস্য দলীয় মনোননয়ন পত্র সংগ্রহ করেছেন।

ইউপি সদস্য হওয়ার জন্য যারাই দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন, তিনি প্রত্যেককে মনোনয়ন ফরম ক্রয় করতে নির্দেশ দিয়েছেন।

তিনি আরো বলেন যে, মনোনয়ন পত্র দাখিল করার পর সার্বিক অবস্থা বিবেচনা করে আগামীতে সিদ্ধান্ত নেয়া হবে ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান মোল্লা আঃ রউফ, উপজেলা ভাইস চেয়ারম্যান নূরুল হক লিপন, মহিলা ভাইস চেয়ারমান হোসনেয়ারা মিলি, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোতাহার রহমান, সাংগঠনিক সম্পাদক হামীম নূরী, হাফিজুর রহমান হাওলাদার, বজলুর রহমান, দপ্তর সম্পাদক অসিতবরন কুন্ডুসহ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নের্তৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সম্পাদকবৃন্দ।

এই সংবাদটি পড়া হয়েছে ৮৬ বার

[hupso]
সর্বশেষ খবর
বেত্রাবতী ডেস্ক।।প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আওয়ামী লীগের চিন্তা হলো স্বাবলম্বী…