শিরোনামঃ

» রামপালে জমি নিয়ে বিরোধের জের ধরে হামলা গৃহবধূ কিশোরীসহ আহত -৪

প্রকাশিত: ১৫. নভেম্বর. ২০২০ | রবিবার

বাগেরহাট সংবাদদাতা।।রামপালে জমি সংক্রান্ত বিরোধর জের ধরে এক গৃৃৃহবধূ ও দুই কিশোরীসহ ৪ জন আহত হয়েছেন।

আহতদের রামপাল উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় রামপাল থানায় পলি বেগম বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।

আহতরা হলেন উপজেলার খেজুর মহাল গ্রামের আছিয়া বেগম (১৮), কিশোরী ইভা খাতুন (১৩) ফারহানা খাতুন (১৩) ইখলাস শেখ (৪৫)।

জানা গেছে, ইখলাস শেখ গন্ধের সাথে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। একই এলাকার প্রতিপক্ষ শেখ শহীদুল্লাহ, শেখ অহিদ, শেখ জাহিদ, আবুল শেখসহ কয়েক জনের সাথে খেজুরমহল মৌজার জমি নিয়ে বিরোধ চলে আসছিল।

এ ঘটনায় শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য ইখলাস শেখ এক মাস পূর্বে রামপাল থানায় প্রতিপক্ষ শহীদুল্লাদের বিরুদ্ধে একটি লিখিত আবেদন করেন।

এরপর স্থানীয় বাইনতলা ইউপি চেয়ারম্যান ফকির আব্দুল্লাহ মীমাংসার কথা বলে অভিযোগ প্রত্যাহার করান। পরে তাদের বিবাদ মীমাংসা না করায় ১৩ নভেম্বর সকাল সাড়েে ১০ টায় স্থানীয় ইউপি সদস্য দিদার এর উপস্থিতিতে প্রতিপক্ষ শহিদুল্লাহ গং দা ধারালো অস্ত্র নিয়ে ইখলাস শেখদের পৈতৃক ও বাস্ত ভিটা জোরপূর্বক দখলের চেষ্টা করে।

ওই সময় তাদের বাধা দিলে কুুুপিয়ে মারপিট করে গুরতর আহত করেন।

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান ফকির আবদুল্লার সাথে কথা বলার জন্য তার ব্যবহৃত মুঠোফোনে একাধিকবার কল করেও বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এ বিষয়ে রামপাল থানার ওসি মনজুরুল আলমের কাছে জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, থানায় মামলা দায়ের হয়েছে। আসাামি ধরার জোর চেষ্টা চলছে।

এই সংবাদটি পড়া হয়েছে ১১১ বার

[hupso]
সর্বশেষ খবর
বেনাপোল প্রতিনিধি।।বেনাপোল বন্দরে ভারত থেকে ব্লিচিং পাউডার ঘোষণায় আমদানিকৃত পণ্যের…