শিরোনামঃ

» রোহিতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী প্রভাষক লিটনের কোদলাপাড়ায় সৌজন্য সাক্ষাৎ

প্রকাশিত: ২৭. সেপ্টেম্বর. ২০২০ | রবিবার

উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর)অফিস॥
আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে মণিরামপুর উপজেলার রোহিতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী, ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি, গাংগুলিয়া আদর্শ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সভাপতি ও কর্মীবান্ধব নেতা গরীব, দুখী, খেটে খাওয়া মানুষের বন্ধু, তারুন্যের আশার আলো, তরুন সমাজ সেবক প্রভাষক আলাউদ্দিন হোসেন লিটন চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে গণসংযোগ ও মতবিনিময় করে চলেছেন।

রোববার সন্ধ্যায় তিনি দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে কোদলাপাড়া মোড়ে ভোটার, নেতাকর্মী ও সমর্থকদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

নির্বাচনের আগ্রহের কথা জানতে চাইলে তিনি বলেন, আমি রাজনীতি করি জনগণের জন্য। জনপ্রতিনিধি হয়ে জনগণের সেবা করার একটি অন্যাতম মাধ্যম।

মানুষের দোর গোড়ায় সেবা পৌছায়ে দেওয়ার মানষিকতা নিয়েই নির্বাচনে অংশগ্রহণ করার ইচ্ছা ব্যক্ত করেছি। সুতরাং আমি জনগণের ইচ্ছা পূরণ করতে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হতে চাই।

তিনি আরো বলেন, আমি চেয়ারম্যান পদে নির্বাচিত হলে রোহিতা ইউনিয়নকে একটি আদর্শ, উন্নত, ডিজিটাল, আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তোলার চেষ্টা করবো।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন, রোহিতা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবু, ৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শাহিন আলম, ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাদশা বিশ্বাস, ওয়ার্ড আওয়ামী লীগের সহ সভাপতি আতিয়ার রহমান, ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরিজুল ইসলাম, ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি ওমর ফারুক, হাফিজুর রহমান, নাছির উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মঙ্গুল হোসেন, যুবলীগের সদস্য মোস্তাফিজুর রহমান রুবেল, কামাল সহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এই সংবাদটি পড়া হয়েছে ১৩৫ বার

[hupso]
সর্বশেষ খবর
উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর)অফিস॥ গত ২৪ সেপ্টেম্বর যশোর থেকে প্রকাশিত বিভিন্ন পত্রিকায়…