শিরোনামঃ

» শফিকুল ইসলামকে চরগিরিশ ইউপি,র,চেয়ারম্যান হিসেবে দেখতে চায় এলাকাবাসী

প্রকাশিত: ৩০. ডিসেম্বর. ২০২০ | বুধবার

কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি।।কাজিপুর উপজেলার ৮নং চরগিরিশ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী শফিকুল ইসলামকে দলীয় প্রার্থী নৌকার মাঝি হিসেবে দেখতে চায় এলাকাবাসী। বললেন চরগিরিশ ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম।

প্রিয় চরগিরিশ ইউনিয়ন বাসী,

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ আমি চরগিরিশ ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম ।

আমার ও চরগিরিশ ইউনিয়ন বাসির দাবি
আসন্ন ৮নং চরগিরিশ ইউনিয়ন পরিষদ নির্বাচনে , চেয়ারম্যান পদপ্রাথী হিসাবে একজন সৎ যোগ‍্য ,সাহসী ও সামাজিক মানুষের বড়ই প্রয়োজন আমাদের এই অবহেলিত চর অঞ্চলের জন‍্য।

যেখানে রাস্তা ঘাট এখনো কাঁচা বা আধা পাকা যার ফলে বর্ষাকালে বা সামান‍্য বৃষ্টিতে চলাচলের অযোগ‍্য হয়ে পড়ে।

ইউনিয়নে বিগত দিনে অনেকেই নির্বাচিত চেয়ারম্যান ছিলেন কিন্তু চাহিদা অনুযায়ী আমরা সাধারণ জনগন উন্নয়ন থেকে বঞ্চিত হয়ে আছি।অত্র এলাকার মধ্যে শিক্ষার আলো বিস্তার ও তেমন প্রতিফলিত হচ্ছে না।যান চলাচলের অযোগ্য রাস্তার কারণে।এলাকার কোমলমতি ছেলে মেয়েরা বর্ষার সময় স্কুলে যেতে পারে না ফলে শিক্ষা ব‍্যবস্হা ব‍্যাহত হচ্ছে।

তাছাড়া ৮নং চরগিরিশ ইউনিয়নকে মাদক প্রতিরোধ ও বিস্তার বন্ধে একজন যোগ‍্য সৎ সাহসী জনপতিনিধির বড়ই প্রয়োজন। এলাকার উন্নয়নের স্বার্থে জননেতা সাবেক ছাত্রনেতা বর্তমান চরগিরিশ ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক এবং চরগিরিশ আমেনা মনসুর স্মৃতি সংসদের সহসভাপতি ও চরগিরিশ ইউনিয়নের ১নং ওয়াডের কৃতি সন্তান শফিকুল ইসলাম কে ৮ নং চরগিরিশ ইউনিয়নের চেয়ারম্যান হিসাবে দেখতে চাই।

সাহসী নেতা শফিকুল ইসলামের হাত ধরেই এগিয়ে যাবে অবহেলিত চরগিরিশ ইউনিয়ন।মাদক,সন্ত্রাস, দুর্নীতি ও সামাজিক অবক্ষয় দূর করে বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ‍্যে একটি মডেল ইউনিয়ন উপহার দিবেন।

এই কামনায়, জাতীয় নেতা শহীদ এম মনসুর আলীর যোগ্য দৌহিত্র, জাতীয় নেতা একাধিক মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করা সাবেক সফল স্বাস্থ্য মন্ত্রী সদ্য প্রয়াত মোহাম্মদ নাসিমের যোগ্য সন্তান, বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকার মাঝি, তারুণ্যের অহংকার, জাতীয় সংসদে তিন প্রজন্ম, সিরাজগঞ্জ কাজিপুরের মানুষের ভাগ্য উন্নয়নের চাবিকাঠি, একমাত্র ঠিকানা,
সিরাজগঞ্জ ১ কাজিপুর সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয় এমপি  এবং কাজিপুর আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের  নেতৃবৃন্দ সহ ৮নং চরগিরিশ ইউনিয়নের সকল নেতা কর্মী ও জনসাধারণের দোয়া ভালোবাসা ও সমর্থনের জন‍্য সু দৃষ্টি এবং চেয়ারম্যান হিসাবে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীক মনোনয়ন প্রত‍্যাশা কামনা করছি ।

এই সংবাদটি পড়া হয়েছে ১৩৮ বার

[hupso]
সর্বশেষ খবর
বিশেষ প্রতিনিধি।।ঝিকরগাছার শংকরপুর ইউনিয়নের খাটবাড়ীয়া প্রাইমারী স্কুলে ২৯- ৩০ ডিসেম্বর…