শিরোনামঃ

» শহীদ শেখ রাসেল শিশুপার্কের কাজ‌ পরিদর্শনে রাজশাহী উন্নয়নের মেয়র লিটন

প্রকাশিত: ১০. জুলাই. ২০২১ | শনিবার

শেখ শিবলী সরকার‌ রাজশাহী ব্যুরো।।নগরীর ছোটবনগ্রামে অবস্থিত শহীদ শেখ রাসেল নামকরণ‌ পার্ককের দৃষ্টিনন্দন ও আকর্ষণীয়ভাবে গড়ে তুলতে চার কোটি ৪২ লাখ ৪৭ হাজার টাকা ব্যয়ে উন্নয়ন কাজ চলছে। এই পার্কটির নতুন নাম দেওয়া হয়েছে রাজশাহী সিটি শহীদ শেখ রাসেল শিশুপার্ক।

শনিবার বিকেলে পার্কটির উন্নয়ন কাজ পরিদর্শন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। এ সময় উন্নয়ন কাজ ঘুরে দেখার পাশাপাশি কাজের অগ্রগতি সহ সার্বিক বিষয়ে খোঁজখবর নেন মেয়র।

উল্লেখ্য, মাননীয় রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে শেখ রাসেল শিশুপার্কের দৃষ্টিনন্দন ও আকর্ষণীয়ভাবে সাজাতে ডিজাইন তৈরি করা হয়েছে।

সিটি কর্পোরেশনের ডিজাইন অনুযায়ী ঠিকাদারী প্রতিষ্ঠান সেই কাজ বাস্তবায়ন করছে। শহীদ শেখ রাসেল শিশুপার্কে থাকবে উন্নতমানের নিরাপত্তা ব্যবস্থাসহ আধুনিক প্রবেশ গেট, ওয়াটার বডি, দৃষ্টিনন্দন ব্রিজ, মুক্তমঞ্চ, সবুজায়ন, কৃত্রিম টিলা, শিশুদের জন্য বিভিন্ন রাইড, চলাচলের জন্য রাস্তা, পাবলিক টয়লেট সহ আধুনিক সুযোগ-সুবিধা। উন্নয়ন কাজ শেষ হলে শেখ রাসেল শিশু পার্কটি হবে শিশুসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের অন্য অন্যতম বিনোদনকেন্দ্র হবে ছোট্ট শহীদ শেখ রাসেল শিশুপার্কটি।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৭ বার

[hupso]