শিরোনামঃ

» শার্শার বাগআঁচড়ায় করোনা প্রতিরোধে ভাইরাস স্যুট আউট কার্ড বিতরণ করলেন বকুল চেয়ারম্যান

প্রকাশিত: ০৩. সেপ্টেম্বর. ২০২০ | বৃহস্পতিবার

বেত্রাবতী ডেস্ক।।শার্শার বাগআঁচড়ায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের পক্ষ থেকে করোনা ভাইরাস প্রতিরোধক ভাইরাস স্যুট আউট কার্ড বিতরণ করা হয়েছ।

বৃহঃপতিবার (৩ সেপ্টেম্বর) সাকালে এ করোনা প্রতিরোধক ৪৫০ পিস ভাইরাস স্যুট আউট কার্ড বিতরণ করেন বাগআঁচড়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ইলিয়াছ কবির বকুল।

এ সময় চেয়ারম্যান ইলিয়াছ কবির বকুল বলেন, জীবণু মুক্তকরণ এই কার্ড প্রায় এক মাস ব্যবহার করা যাবে। দিন দিন করোনা ভাইরাসের প্রাদূভার্ব বেড়ে চলেছে। এমতাবস্থায় করোনাকে ভয় না করে বাগআঁচড়া প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ, ইউনিয়ন পরিষদের স্টাফ,সাতমাইল পশু হাটের স্টাফ, সকল ইউপি সদস্যবৃন্দ এবং যারা এই করোনা মাহামারীর ভিতরে সমাজিক কার্যক্রম ও মানুষের সেবায় নিয়োজিত আছে। তাদের একটু সুরুক্ষার কথা চিন্তা করে আমার এই সামান্য উপহার।

এ সময় তিনি করোনা যুদ্ধে সংবাদিক ডাক্তার সমাজকর্মী রাজনৈতিক ব্যক্তিত্ব সহ যারা নিহত হয়েছে তাদের আত্মার মাগফিরাত কামনা এবং শোক প্রকাশ করেন।

এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হাসান তুতুল, কলেজ ছাত্রলীগের সভাপতি অহিদ হাসান, যুবলীগ, ছাত্রলীগ, ইউপি সদস্য ও বাগআঁচড়া প্রেসক্লাবের সকল সাংবাদিকবৃন্দ।

এই সংবাদটি পড়া হয়েছে ১০৩ বার

[hupso]
সর্বশেষ খবর
বেত্রাবতী ডেস্ক।।দিনাজপুরে ঘোড়াঘাট উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও তার বাবার…