শিরোনামঃ

» শার্শার বাগআঁচড়ায় সাংবাদিক রোজিনা ইসলামকে গ্রেফতারের প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন

প্রকাশিত: ২০. মে. ২০২১ | বৃহস্পতিবার

বেত্রাবতী ডেস্ক।।সচিবালয়ে পেশাগত দায়িত্ব পালনকালে প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে হেনস্তা ও দীর্ঘ সময় আটকে রেখে সাজানো মামলায় জড়িয়ে দিয়ে গ্রেফতারের প্রতিবাদ জানিয়ে শার্শার বাগআঁচড়ায় প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন হয়েছে।

বৃহস্পতিবার(২০ মে) সকাল ১১টায় বাগআঁচড়া জিরো পয়েন্টে বাগআঁচড়া প্রেসক্লাবের আয়োজনে এ প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন অনুুষ্ঠিত হয়।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ বক্তব্য রাখেন, বাগআঁচড়া প্রেসক্লাবের উপদেষ্টা ও বিডিনিউজ ২৪ ফোর ডটকমের সাংবাদিক আসাদুজ্জামান আসাদ,দৈনিক লোক সমাজের সাংবাদিক আজিজুল ইসলাম,চ্যানেল এস এর ইসমাইল হোসেন, বাগআঁচড়া প্রেসক্লাবের আরিফুজ্জামান আরিফ, শহিদুল ইসলাম,আব্দুল জলিল, আবু সাঈদ আসাদুজ্জামান নয়ন,সাইফুজ্জামান মন্টু, সেলিম আহম্মেদ, সাংবাদিক এম ওসমান, আসাদুর রহমান, নাজিম উদ্দীন জনি,জয়নাল আবেদীন, জসিম উদ্দীন, আব্দুল্লাহ, জাহাঙ্গীর আলম, ইকরামুল ইসলাম, মেহেদী হাসান, টিটু মিলন, মহাসীন কবীর, মিজানুর রহমান প্রমূখ।

মানববন্ধনে বক্তরা অবিলম্বে রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি দাবি করা হয়।

এ ছাড়া রোজিনা ইসলামকে হেনস্তা করার ঘটনায় জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণের জন্য সরকারের প্রতি আহ্বান ও পেশাগত দায়িত্বপালনে সকল সাংবাদিকের নিরাপত্তা নিশ্চিত করার জন্য সরকারের প্রতি দাবি জানানো হয়।

 

এই সংবাদটি পড়া হয়েছে ৫৭ বার

[hupso]