শিরোনামঃ

» শার্শার বাগআঁচড়ায় ৮ ও ৯ নং ওয়ার্ড যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনু্ষ্ঠিত

প্রকাশিত: ২৩. ডিসেম্বর. ২০২০ | বুধবার

আসাদুজ্জামান নয়ন।।  যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়া ইউনিয়নের ৮ ও ৯নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনু্ষ্ঠিত হয়েছে।

বুধবার বিকালে বাগআঁচড়ার জামতলা ডিএসটি মাধ্যমিক বিদ্যালয় মাঠে বাগআঁচড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আলী আহম্মদ মেম্বরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইকবাল হাসান তুতুলে সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান আলহাজ্ব ইলিয়াছ কবির বকুল।

বিশেষ অতিথি ছিলেন শার্শা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ।

এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন, সাংগঠনিক সম্পাদক আকবর আলী, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাসনাইন খুরশিদ মিলন, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোখলেছুর রহমান শাহিন, আাওয়ামী লীগ নেতা জিয়াদ আলী, মতিয়ার রহমান, নাসির উদ্দিন, লিয়াকত আলী, ইদ্রিস সরদার, জিয়াউল ইসলাম, আবু তালেব সরদার, রবিউল ইসলাম, গাজী মুছা, আল আমিন খান, মোজাম গাজী মেম্বর, ইদ্রিস আলী সাহাজী, আবু তালেব মেম্বর, আলমগীর কবির মেম্বর, খায়রুল আলম দুষ্টু, সেলিম রেজা। বাগআঁচড়া যুবলীগ নেতা মিজানুর রহমান, আব্দুল আলিম, আলমগীর কবীর, মাজাহারুল আলম মিন্টু, মাসুম, আমিনুর রহমান, আনোয়ার হোসেন, ছোট বাবু, কলেজ ছাত্রলীগের সভাপতি অহিদ হাসান, সাবেক সভাপতি আক্তারুজ্জামান, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান অপু, সাবেক সভাপতি রেজাউল ইসলাম,স্বাধীন, জয় ও সামিউল সুমন সহ ওয়ার্ড থেকে আগত আওয়ামীলীগের নেতাকর্মী বৃন্দ।

পরে সভায় উপস্থিত সকলের সম্মতিতে ৮ নং ওয়ার্ডে সভাপতি পদে অকিল উদ্দিন ও রেজাউল ইসলাম, সাধারণ সম্পাদক পদে পলাশ ও ৯ নং ওয়ার্ডে সভাপতি পদে আকবর আলী ধুধুলী ও কামরুজ্জামান, সাধারণ পদে সম্রাট ও আলমগীরের নাম প্রস্তাব করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ১৪১ বার

[hupso]
সর্বশেষ খবর
মাসুদ রানা,মোংলা।।সুমদ্রসীমা লঙ্গন করে বঙ্গোপসাগরে বাংলাদেশ জলসীমায় অনুপ্রবেশ ও মাছ…