শিরোনামঃ

» শার্শার যুবলীগ নেতা মশিয়ার রহমান গাজীর মৃত্যু, এমপি শেখ আফিল উদ্দিনের শোক

প্রকাশিত: ০৫. জুলাই. ২০২১ | সোমবার

আসাদুজ্জামান নয়ন।।সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেলেন শার্শা উপজেলা আওয়ামী যুব লীগের সহ-সভাপতি মশিয়ার রহমান গাজী (৫৪)। (ইন্না লিল্লাহি ..রাজিঊন)।

নিহত পরিবার সূত্রে জানা যায়, রবিবার রাত ৮টায় ব্রেইন ষ্ট্রোক করে যশোরে একটি বেসরকারি ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন।

মরহুমের আত্মার মাগফেরত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন, ৮৫ যশোর-১ শার্শার সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন।

তিনি দীর্ঘদিন যাবৎ বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন।মৃত্যু কালে তিনি ৩কন্যা সন্তান সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছায়া নেমে আসে। দলমত নির্বিশেষে দুর দূরান্ত থেকে হাজারো নারী-পুরুষ তার বাড়িতে ছুটে যায় শেষ বারের মত তাকে দেখতে।

সোমবার তার নিজ গ্রাম বাগআঁচড়া (সাতমাইল) মহিলা আলিম বালিকা ঈদগাহ মাঠে বেলা ১১টায় নামাজে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

শোকসপ্ত পরিবারের প্রতি আরো সমবেদনা জ্ঞাপন করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ও শার্শা সদর চেয়ারম্যান সোহরাব হোসেন, উলাশি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি চেয়রম্যান আলহাজ্ব আয়নাল হক, বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান আলহাজ্ব ইলিয়াছ কবির বকুল, গোগা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি চেয়রম্যান আব্দুর রশিদ, কায়বা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি চেয়ারম্যান হাসান ফিরোজ আহম্মেদ টিংকু,সাধারন সম্পাদক শরিফুল ইসলাম, শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, বাগআঁচড়া ইউনিয়ন যুব লীগের সভাপতি আলী আহম্মদ মেম্বর, সাধারণ সম্পাদক ইকবাল হাসান তুতুল সহ উপজেলা নেতৃবৃন্দ।

এছাড়া আরো গভীর শোক প্রকাশ করেন বিভিন্ন ইউনিয়েনের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, মুক্তিযোদ্ধা কমান্ড ও ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান সহ এলকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এই সংবাদটি পড়া হয়েছে ১১৮ বার

[hupso]