শিরোনামঃ

» “শার্শার রামপুরে ঘাতক মাটিবাহী ট্রাক্টর কেড়ে নিলো আরো একটি তাজা প্রাণ

প্রকাশিত: ১২. ফেব্রুয়ারি. ২০২০ | বুধবার

শাহারিয়ার হুসাইন: যশোরের শার্শা উপজেলার রামপুর বাজারে বুধবার সকাল সাড়ে ১১ টার দিকে এ সড়ক দুর্ঘটনায় ঝরে গেলো আরো একটা নিষ্পাপ প্রাণ।

১২ ফেব্রুয়ারী বুধবার সকাল সাড়ে ১১ টার দিকে রামপুর বাজারে মাটিবাহী ট্রাক্টরের চাকায় পিষে জীম(৯) নামের এক স্কুল ছাত্র নিহত হয়েছে। জীম রামপুর গ্রামে নাইটগার্ড শরিফুল ইসলামের পুত্র সন্তান সে রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেনীর ছাত্র ছিলো।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়,জীম রামপুর বাজার থেকে আলু কিনে বাড়ির পথে রওনা হলে কন্যাদাহ থেকে রামপুর গামী ঘাতক মাটিবাহী ট্রাক্টর বেপরোয়া গতিতে নিয়ন্ত্রণ হারিয়ে শিশুটির উপর দিয়ে চালিয়ে দেয়।প্রচন্ড ভাবে আঘাত পাওয়ার কারনে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে বাচ্চাটির মৃত্যু হয়।তার এ অকাল মৃত্যুতে এলাকাজুড়ে ক্ষোভে ফেটে পড়ছে।স্থানীয় এলাকাবাসীর দাবি অদক্ষ চালকের বেপরোয়া গতির জন্য আর কত প্রান ঝরবে!
স্থানীয় জনগণ ঘটনাস্থলে এ মর্মান্তিক দূর্ঘটনা দেখে ক্ষুব্ধ হয়ে গাড়িটি ভাংচুর করে এবং ঘাতক চালককে আটক করে পুলিশের কাছে তুলে দেয়।

এ বিষয়ে শার্শা থানার ডিউটিরত অফিসার রিপন হালদার জানান ,এ দূর্ঘটনায় বাচ্চাটি মারা গেছে এবং ট্রাক্টর চালক পুলিশি হেফাজতে আছে।

এই সংবাদটি পড়া হয়েছে ৮৩১ বার

[hupso]
সর্বশেষ খবর
শাহারিয়ার হুসাইন : শার্শার বাগআঁচড়ার আসিফ হোসেন(২২)নামে এক মাদক ব্যবসায়ীকে…