শিরোনামঃ

» শার্শায় আয়নাল চেয়ারম্যানকে বহিরাগত সন্ত্রাসী দিয়ে হত্যার অপচেষ্টা রুখে দিলো গ্রামবসী

প্রকাশিত: ০২. মার্চ. ২০২১ | মঙ্গলবার

শাহরিয়ার হুসাইন।। যশোরের শার্শা উপজেলার উলাশী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও উলাশী ইউনিয়ন পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান আলহাজ্ব আয়নাল হকের উপর বিএনপি পন্থি বহিরাগত সন্ত্রাসীদের দিয়ে হত্যার পরিকল্পনার মাস্টার প্লান কন্যাদহ গ্রামের নারী পুরুষ সহ সর্বস্তরের জনগণ জোট বেঁধে এগিয়ে এসে রুখে দিয়ে ব্যর্থ করে দিয়েছে।

জানা যায়,সোমবার দুপুরে চেয়ারম্যান আয়নাল হক কন্যাদহ গ্রামের নিজ ঘেরে যাওয়ার পথিমধ্যের রাস্তায় একটি প্রাইভেটে করে ৪/৫ জন বহিরাগত অজ্ঞাত লোকজন নিয়ে বিএনপি নেতা একই গ্রামের খায়বার সরদারের ছেলে জিল্লুর চেয়ারম্যানকে হত্যা করার জন্য পূর্বপ্রস্তুতি ও পূর্বপরিকল্পনা নিয়ে
তার বাড়ীর (জিল্লুর) ও আশপাশ এলাকায় ওৎপেতে সন্দেহজনক ভাবে ঘোরাঘুরি করতে থাকে।এ ঘটনা দেখে গ্রামবাসী দেখে আতংকিত হয়ে পড়ে।

এমন খবর মূহুর্তের মধ্যে ছড়িয়ে পড়লে চেয়ারম্যান স্থানীয় গ্রামবাসী সহ সর্বস্তরের জনগন একজোট হয়ে সেখানে হাজির হলে পরিস্থিতি বেগতিক দেখে তারা দ্রুত পালিয়ে যায়।

এ ব্যাপারে চেয়ারম্যান আয়নাল হক বলেন, বিএনপি সরকার ক্ষমতা থাকাকালীন আমার দুই সহোদরকে হত্যা করেছিলো তারা।আজ আবারও আমাকে হত্যার উদ্দেশ্যে জিল্লুর নেতৃত্বে বহিরাগত সন্রাসী নিয়ে এসেছে।আওয়ামী লীগ করার কারণে বিএনপি কর্তৃক বহুবার হামলা মামলা ও জেল জরিমানার স্বীকার হয়েছি।বর্তমান সময়েও আমাকে বেশ কয়েকদিন যাবত ফোনে প্রাণ নাশের হুমকি দিয়ে আসছে সেই বিএনপি নেতা জিল্লুর।

সোমবার সে (জিল্লু)বহিরাগত লোকজন নিয়ে আমাকে হত্যা করার জন্য আমার কর্মস্থলের পথে অবস্থান করে।এমন খবর পেয়ে গ্রামের নারী পুরুষ সহ সর্বস্তরের লোকজন জড়ো হয়ে এগিয়ে এসে তাড়া করলে পরিস্হিতি বেগতিক দেখে তারা দ্রুত পালিয়ে যায়।বিষয়টি শার্শা থানা পুলিশকে
অবগত করা হয়েছে।পুলিশ ঘটনাস্হল পরিদর্শন করেছে বলে চেয়ারম্যান আয়নাল হক আরো জানান।

এঘটনায় চেয়ারম্যান পরিবার সহ গ্রামে থমথমে আতংক বিরাজ করছে।

এই সংবাদটি পড়া হয়েছে ১৫৭২ বার

[hupso]
সর্বশেষ খবর
বেত্রাবতী ডেস্ক।।আজ ২ মার্চ জাতীয় ভোটার দিবস। দেশে তৃতীয়বারের মতো…