শিরোনামঃ

» শার্শায় নেশার টাকা না পেয়ে মাকে পিটিয়ে জখম, ছেলে আটক

প্রকাশিত: ২২. অক্টোবর. ২০২০ | বৃহস্পতিবার

বেত্রাবতী ডেস্ক।।শার্শায় নেশার টাকা না পেয়ে ছেলে তৌহিদ মিয়া (৩৫) মা স্বরূপ জান বেগমকে (৫০) পিটিয়ে গুরুতর আহত করেছে। পরে পলিথিন দিয়ে পেঁচিয়ে বাড়ির পার্শ্বে মাটির গর্তে ফেলে রেখে দেয়। এঘটনায় থানা পুলিশ ছেলে তৌহিদকে আটক করেছে।

বুধবার বিকালে শার্শার উলাশি সমন্ধকাঠি গ্রামে এ ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানান, ঘটনার দিন মাদকাসক্ত ছেলে তৌহিদ মা স্বরুপজানের কাছে নেশা করার জন্য টাকা চায়। তার মা টাকা দিতে অপারগতা প্রকাশ করে সাফ জানিয়ে দেয়। এতে ক্ষিপ্ত হয়ে তৌহিদ তার মাকে নির্দয় ভাবে পিটিয়ে পলিথিনে মুড়ে গর্তের ভেতর ফেলে পালিয়ে যায়।

এ ঘটনার পরে এলাকার লোকজন এসে তাকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে রেফার্ড করেন। সেখানে অবস্থার অবনতি হলে তাকে খুলনায় রেফার্ড করেন চিকিৎসকরা। তার অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।

শার্শা থানা অফিসার ইনচার্জ (ওসি) বদরুল আলম খান নেশার টাকা চেয়ে না পাওয়ায় ছেলে কর্তৃক মা স্বরূপ জান বেগমকে পিটিয়ে গুরুতর আহত করার বিষয়টি নিশ্চিত করে বলেন, আহত মাকে খুলনা থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। এ ঘটনায় ছেলে তৌহিদকে আটক করে তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। যার মামলা নং: ৩১ এবং তারিখ: ২১.১০.২০২০।

 

এই সংবাদটি পড়া হয়েছে ১০৪ বার

[hupso]
সর্বশেষ খবর
বেত্রাবতী ডেস্ক।।সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজা উপলক্ষে…