শিরোনামঃ

» শার্শায় পূর্ব শত্রুতায় মেম্বরকে পেটালেন চেয়ারম্যান

প্রকাশিত: ২৮. অক্টোবর. ২০২০ | বুধবার

বেত্রাবতী ডেস্ক।।শার্শায় শালিশ বানিজ্যের টাকা ভাগাভাগি সহ পূর্ব শত্রুতার জের ধরে মেম্বর বাবুলকে পিটিয়ে মারাত্নক আহত করেছে চেয়ারম্যান আব্দুর রশীদ সহ তার দুই ছেলে।

স্থানীয় সূত্র জানা যায়, শার্শার গোগা ইউনিয়ন পরিষদের মেম্বর হরিশ্চন্দনপুর গ্রামের বাবুল মঙ্গলবার সকালে বেনাপোল থেকে বাড়ীতে ফেরার পথে গোগা বাজারে পৌছালে গোগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রশীদ ও তার দুই ছেলে সুমন এবং সম্রাট তার উপর আতর্কিত হামলা চালায়।

এসময় পাশে থাকা ইট দিয়ে তার মাথায় এলোপাতাড়ি আঘাত করে থেতলিয়ে দেয় এবং তাকে (বাবুল) কেউ যেন হাসপাতালে ভর্তি করতে না পারে সে জন্য হুঙ্কার দিয়ে বাঁধা দেয়।

পরে স্হানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে যশোর সদর হাসপাতালে ভর্তি করে।

বাবুল মেম্বরের মা জানান, পুর্বে আমার ছেলের সাথে চেয়ারম্যানের দ্বন্দ ছিলো।হঠাৎ গত কয়েকদিন আগে বাবুল একটি মেয়ে ছাড়াছাড়িকে কেন্দ্র করে চেয়ারম্যান আব্দুর রশীদ ১ লক্ষ টাকা দাবি করে।

দাবির পরিপ্রেক্ষিতে বাবুল চেয়ারম্যানকে
১ লক্ষ টাকা দেয়। এর কিছুদিন পরে আরো ৫০ হাজার টাকার দেওয়ার জন্য বিভিন্ন ভাবে ফের হুমকি ধামকি দিতে থাকে চেয়ারম্যান আব্দুর রশীদ। আর এরই সুত্র ধরে মঙ্গলবার সকালে বাবুলের উপর হামলা চালায় বলে জানা যায়।

এব্যাপারে চেয়ারম্যান আব্দুর রশীদের কাছে মুঠোফোনে জানতে চাইলে তিনি বিষয়টি অস্বীকার করে এড়িয়ে যান।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম বলেন,এব্যাপারে কেউ এখনো কোন অভিযোগ করেনি।অভিযোগ পেলে তদন্ত পূর্বক ব্যবস্হা গ্রহন করা হবে।

 

এই সংবাদটি পড়া হয়েছে ২৭১ বার

[hupso]
সর্বশেষ খবর
বেত্রাবতী ডেস্ক।।শার্শায় একাধিক মাদক মামলার আসামি আলামিন মোড়লকে (২৪) দেড়…